শুক্রবার, এপ্রিল ১৯, ২০২৪
Homeসারাবাংলারংপুরে ১৪১ বোতল ফেনসিডিলসহ দুই নারী মাদক ব্যবসায়ী গ্রেফতার

রংপুরে ১৪১ বোতল ফেনসিডিলসহ দুই নারী মাদক ব্যবসায়ী গ্রেফতার

জয়নাল আবেদীন: রংপুর র‌্যাব ১৩‘র একটি চৌকস আভিযানিক দল গোপন সংবাদের ভিত্তিতে গোবিন্দগঞ্জ উপজেলার খলসি ঘোড়াঘাট রোডে সোমবার মধ্যরাতে চেকপোস্ট পরিচালনা করে ১৪১ বোতল ফেন্সিডিল উদ্ধার সহ খুলনা জেলার ডুমুরিয়া উপজেলার রুপরামপুর এলাকার বিরাজ মন্ডলের মেয়ে সন্ধ্যা মন্ডল এবং গাজীপুর জেলার কোনাবাড়ী এলাকার খোশবার আলীর কন্যা মোছা: খুশি খাতুনকে গ্রেফতার করে ।

র‌্যাবের প্রাথমিক জিঞ্জাসাবাদে তারা দুজনই মাদক ব্যবসার সঙ্গে অনেকদিন থেকেই জড়িত । র‌্যাব সাংবাদিকদের জানায় ওই মহিলাদের সাথে আরো কারা জড়িত তাদেও বিষয়ে তথ্য সংগ্রহ করা হচ্ছে এবং তাদের গ্রেফতাওে অভিযান অব্যাহত রয়েছে ।

র‌্যাব আরো জানায় এব্যাপাওে গাইবান্ধার জেলার গোবিন্দগঞ্জ থানায় একটি নিয়মিত মাদক মামলা রজু করা হয়েছে সেই সঙ্গে উক্ত আসামীদ্বয়ের বিরুদ্ধে আইনগত ব্যবস্থা গ্রহণের জন্য সংশ্লিষ্ট থানায় হস্তান্তর করা হয়েছে। এদিকে র‌্যাব ১৩‘র মিডিয়া দায়িত্বে থাকা সহকারী পরিচালক ফ্লাইট লে, মাহমুদ বশির আহমেদ জানান র‌্যাপিড এ্যাকশন ব্যাটালিয়ন (র‌্যাব) প্রতিষ্ঠাকালীন থেকেই দেশের সার্বিক আইন শৃঙ্খলা পরিস্থিতি সমুন্নত রাখার লক্ষ্যে সব ধরনের অপরাধীকে আইনের আওতায় নিয়ে আসার ক্ষেত্রে অগ্রণী ভূমিকা পালন করে আসছে। র‌্যাব নিয়মিত অস্ত্রধারী সন্ত্রাসী, সঙ্গবদ্ধ অপরাধী, অপহরণকারী, ধর্ষণকারী, মাদক, ছিনতাইকারী, ডাকাতসহ নিষিদ্ধ ঘোষিত জঙ্গি সংগঠনের বিরুদ্ধে ব্যাপক অভিযান চালিয়ে আসছে।

আজকের বাংলাদেশhttps://www.ajkerbangladesh.com.bd/
আজকের বাংলাদেশ ডিজিটাল নিউজ পেপার এখন দেশ-বিদেশের সর্বশেষ খবর নিয়ে প্রতিদিন অনলাইনে । ব্রেকিং নিউজ, জাতীয়, আন্তর্জাতিক রিপোর্টিং, রাজনীতি, বিনোদন, খেলাধুলা আরও অন্যান্য সংবাদ বিভাগ । আমাদের হাত বাধা নেই, আমাদের চোখ খোলা আমরা বলতে পারি ।
RELATED ARTICLES
- Advertisment -

Most Popular

Recent Comments