শুক্রবার, এপ্রিল ২৬, ২০২৪
Homeসারাবাংলাচাঁপাইনবাবগঞ্জে র‍্যাবের অভিযানে অস্ত্র ও গুলিসহ অস্ত্র ব্যবসায়ী আটক

চাঁপাইনবাবগঞ্জে র‍্যাবের অভিযানে অস্ত্র ও গুলিসহ অস্ত্র ব্যবসায়ী আটক

ফেরদৌস সিহানুক শান্ত: চাঁপাইনবাবগঞ্জ জেলার গোমস্তাপুর উপজেলার চৌডালা ইউনিয়নের বেলাল বাজারের বেলাল বাজার হতে গোলাপবাজার মুখি রাস্তার ডান পাশে মোঃ চুন্নুর চায়ের দোকানের সামনে হতে ০২টি বিদেশী পিস্তল, ০৪ টি ম্যাগাজিন এবং ০৮ রাউন্ড গুলিসহ ০১ জন অস্ত্র ব্যবসায়ী আটক করে র‍্যাব-৫।

আটক কৃত ব্যক্তি হলেন চাঁপাইনবাবগঞ্জ জেলার ভোলাহাট উপজেলার সুরানপুর গ্রামের মোঃ ইউসুফ আলী ও মোছাঃ শাহীনুর বেগমের ছেলে মোঃ আব্দুর রাজ্জাক (রাজু)(২৬)।

র‍্যাব-৫এক প্রেস বিজ্ঞপ্তিতে জানায় সিপিসি-১, চাঁপাইনবাবগঞ্জ ক্যাম্পের র‍্যাব-৫ এর একটি অপারেশন দল ১৪ ফেব্রুয়ারি ২০২৩ ইং তারিখ সন্ধ্যা ৫ টার সময় গোয়েন্দা তথ্যের ভিত্তিতে চাঁপাইনবাবগঞ্জ জেলার গোমস্তাপুর উপজেলার চৌডালা ইউনিয়নের ৯ নং ওয়ার্ডের বেলাল বাজারের বেলাল বাজার হতে গোলাপবাজার মুখি রাস্তার ডান পাশে মোঃ চুন্নুর চায়ের দোকানের সামনে হতে কোম্পানী অধিনায়ক লেঃ কমান্ডার রুহ-ফি-তাহমিন তৌকির এবং কোম্পানী উপ অধিনায়ক সহকারী পুলিশ সুপার মোঃ আমিনুল ইসলাম এর নেতৃত্ব্বে্ব একটি অবৈধ অস্ত্র উদ্ধার অভিযান পরিচালনা করে ০২টি বিদেশী পিস্তল, ০৪টি ম্যাগাজিন, ০৮ রাউন্ড গুলি, ০২টি মোবাইল ফোন ও
০২টি সীমকার্ডসহ আসামী মোঃ আব্দুর রাজ্জাক @ রাজু (২৬),পিতা-মোঃ ইউসুফ আলী, মাতা-মোছাঃ শাহীনুর বেগম, গ্রাম-সুরানপুর,থানা-ভোলাহাট,জেলা-চাঁপাইনবাবগঞ্জ কে হাতেনাতে গ্রেফতার করে।

প্রাথমিক জিজ্ঞাসাবাদে জানা যায় যে, আটককৃত ব্যক্তি চাঁপাইনবাবগঞ্জ জেলার সোনামসজিদ এলাকা থেকে অবৈধ অস্ত্র সংগ্রহ করে তা রহনপুর এলাকায় নিয়ে যাচ্ছিল।
উপরোক্ত ঘটনায় চাঁপাইনবাবগঞ্জ জেলার গোমস্তাপুর থানায় মামলা রুজু করা হয়।

আজকের বাংলাদেশhttps://www.ajkerbangladesh.com.bd/
আজকের বাংলাদেশ ডিজিটাল নিউজ পেপার এখন দেশ-বিদেশের সর্বশেষ খবর নিয়ে প্রতিদিন অনলাইনে । ব্রেকিং নিউজ, জাতীয়, আন্তর্জাতিক রিপোর্টিং, রাজনীতি, বিনোদন, খেলাধুলা আরও অন্যান্য সংবাদ বিভাগ । আমাদের হাত বাধা নেই, আমাদের চোখ খোলা আমরা বলতে পারি ।
RELATED ARTICLES
- Advertisment -

Most Popular

Recent Comments