বৃহস্পতিবার, এপ্রিল ২৫, ২০২৪
Homeসারাবাংলাচান্দিনায় দুর্ধর্ষ ডাকাতি, স্বর্ণালঙ্কারসহ নগদ টাকা লুট

চান্দিনায় দুর্ধর্ষ ডাকাতি, স্বর্ণালঙ্কারসহ নগদ টাকা লুট

সোহেল রানা: কুমিল্লার চান্দিনায় গভীর রাতে একটি বাড়িতে দুর্ধর্ষ ডাকাতির ঘটনা ঘটেছে। মুখোশ পরিহিত ডাকাত দল অস্ত্রের মুখে জিম্মি করে হাত পা বেঁধে নগদ টাকা ও ১০ ভরি স্বর্ণালঙ্কারসহ প্রায় ৫০ হাজার টাকার মালামাল লুট করে নিয়েছে বলে অভিযোগ করা হয়। শনিবার ১৮ ফেব্রুয়ারি গভীর রাতে উপজেলার ১নং শুহিলপুর ইউনিয়নের ৮নং ওয়ার্ড বড়ইয়া কৃষ্ণপুর গ্রামের প্রধান বাড়ির সুলতান প্রধান বাড়িতে এ ঘটনা ঘটে।

ভুক্তভোগী গৃহবধূ নার্গিস আক্তার ও সুলতান প্রধান বলেন, রাত আনুমানিক ৩টার দিকে হঠাৎ বিল্ডিংয়ের ভিতরে ১০-১৫ জন মুখোশ পরিহিত একদল ডাকাত সদস্যকে দেখতে পান। ডাকাতরা মুহূর্তের মধ্যে তাদের হাত-পা বেঁধে ফেলে ঘরের আলমারি ভেঙে স্বর্ণালংকার নগদ টাকা লুট করে চলে যায়। সুলতান প্রধান আরও বলেন, এসময় তার স্ত্রীর দুই কান ছিরে জিনিস জোড়া নিয়ে যায়। যার ফলে অতিরিক্ত রক্তক্ষরণ হয়েছে। তাঁরা মুখোশ পরিহিত ছিল বিধায় কাউকে চেনা যায়নি। এর আগে ডাকাত দল লুটের পূর্বে বাড়িরর আশপাশের ঘর গুলো বাহির থেকে তালা মেরে রেখেগেছে বলেও জানান ভুক্তভোগীরা।

স্থানীয় ফারুক হোসেন ভূঁইয়াসহ এলাকাবাসী বলেন, এই গ্ৰামটিতে ছোট খাট চুরিদারির ঘটনা ঘটলেও এধরনের দুর্ধর্ষ ডাকাতির ঘটনা ঘটেনি, কিন্তু হঠাৎ এমন ডাকাতির ঘটনার খবর ছড়িয়ে পড়ার পর স্থানীয় জনগণের মাঝে আতঙ্ক বিরাজ করছে।

সকালে খবর পেয়ে পুলিশ ঘটনাস্থলগুলো পরির্দশন করে। কিন্তু কাউকে আটক করতে পারেনি। চান্দিনা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোঃ সাহাবুদ্দিন খাঁন দৈনিক মুক্তখবর কে বলেন, এ ঘটনায় এখন পর্যন্ত কেউ কোন অভিযোগ করেনি । তবে বিভিন্ন সূত্র ধরে ঘটনার তদন্ত চলছে। আশা করছি, দ্রুত সময়ের মধ্যেই অপরাধীদের গ্রেফতারে সক্ষম হব।

এর আগে গত ৩০শে ডিসেম্বর গভীর রাতে উপজেলার ২নং বাতাঘাসী ইউনিয়নের ৫নং ওয়ার্ড সাতগাঁও মিয়াজী বাড়ির নূর মোহাম্মদ মিয়াজী ভিলায় ও মৃত- হাজী দুলো মিয়া বাড়ির প্রবাসী আব্দুল মতিনের বাড়িতে মুখোশ পরিহিত ডাকাত দল অস্ত্রের মুখে জিম্মি করে দুই বাড়ি থেকে নগদ ও ২২ ভরি স্বর্ণালঙ্কারসহ প্রায় ৪ লাখ টাকার মালামাল লুট করে নেওয়ার ঘটনা ঘটে।

আজকের বাংলাদেশhttps://www.ajkerbangladesh.com.bd/
আজকের বাংলাদেশ ডিজিটাল নিউজ পেপার এখন দেশ-বিদেশের সর্বশেষ খবর নিয়ে প্রতিদিন অনলাইনে । ব্রেকিং নিউজ, জাতীয়, আন্তর্জাতিক রিপোর্টিং, রাজনীতি, বিনোদন, খেলাধুলা আরও অন্যান্য সংবাদ বিভাগ । আমাদের হাত বাধা নেই, আমাদের চোখ খোলা আমরা বলতে পারি ।
RELATED ARTICLES
- Advertisment -

Most Popular

Recent Comments