বুধবার, মার্চ ২৭, ২০২৪
Homeসারাবাংলাপীরগাছায় ব্র্যাকের যক্ষ্মা নিয়ন্ত্রণ কর্মসূচির ওরিয়েন্টেশন সভা অনুষ্ঠিত

পীরগাছায় ব্র্যাকের যক্ষ্মা নিয়ন্ত্রণ কর্মসূচির ওরিয়েন্টেশন সভা অনুষ্ঠিত

ফজলুর রহমান: ব্র্যাকের যক্ষ্মা নিয়ন্ত্রণ কর্মসূচির উদ্যোগে জাতীয় যক্ষ্মা নিয়ন্ত্রণকে আরও গতিশীল করার লক্ষ্যে রংপুরের পীরগাছায় এক ওরিয়েন্টেশন সভা অনুষ্ঠিত হয়েছে। গতকাল বৃহস্পতিবার দুপুরে তাম্বুলপুর ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান ও সিনিয়র প্রভাষক বজলুর রশিদ মুকুলের সভাপতিত্বে ওই পরিষদ হলরুমে ইমাম, পুরোহিত, শিক্ষক, সাংবাদিকদের নিয়ে এক ওরিয়েন্টেশন সভা অনুষ্ঠিত হয়। সভায় প্রধান অতিথির বক্তব্য দেন উপজেলা নির্বাহী অফিসার নাজমুল হক সুমন। তিনি তার বক্তব্যে বলেন, বাংলাদেশে যক্ষ্মা একটি অন্যতম মারাত্মক জনস্বাস্থ্য সমস্যা।

পাশাপাশি সম্প্রতি সময়ে কোভিড-১৯ এর ভয়াবহতা পুরো বিশ^কে স্থবির করে দিয়েছে এবং এইচআইভি এন্ড টিবি ম্যালেরিয়াতেও প্রতিবছর অনেক লোক মারা যাচ্ছে। তাই আমাদের স্বাস্থ্য বিষয়ে সচেতন হতে হবে। এসময় বিশেষ অতিথির বক্তব্য দেন উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডা. কানিজ সাবিহা, মেডিকেল অফিসার ডা. রাকিবুল ইসলাম ও যক্ষ্মা নিয়ন্ত্রণ কর্মসূচির প্রোগ্রাম অফিসার মিঠুন কুমার সরকার।

এছাড়াও অন্যান্যদের মধ্যে উপস্থিত ছিলেন পীরগাছা হাজী সফের উদ্দিন মাদ্রাসার অধ্যক্ষ হাবিবুর রহমান, রমজান আলী মুনশী কলেজের ভারপ্রাপ্ত অধ্যক্ষ রেজওয়ান আলী, পুরোহিত হরেকান্ত, রমানাথ, ব্র্যাকের ফিল্ড অর্গানাইজার শফিকুল আলম, প্রোগ্রাম অর্গানাইজার নুর আলম, বিশ্বনাথ সিনহা ও রাসেল মিয়া, সিনিয়র সাংবাদিক আব্দুল কুদ্দুছ সরকার ও ফজলুর রহমানসহ আরও অনেকে।

আজকের বাংলাদেশhttps://www.ajkerbangladesh.com.bd/
আজকের বাংলাদেশ ডিজিটাল নিউজ পেপার এখন দেশ-বিদেশের সর্বশেষ খবর নিয়ে প্রতিদিন অনলাইনে । ব্রেকিং নিউজ, জাতীয়, আন্তর্জাতিক রিপোর্টিং, রাজনীতি, বিনোদন, খেলাধুলা আরও অন্যান্য সংবাদ বিভাগ । আমাদের হাত বাধা নেই, আমাদের চোখ খোলা আমরা বলতে পারি ।
RELATED ARTICLES
- Advertisment -

Most Popular

Recent Comments