বৃহস্পতিবার, এপ্রিল ১৮, ২০২৪
Homeসারাবাংলাশ্রীবরদীতে স্বেচ্ছাশ্রমে রাস্তা সংস্কার

শ্রীবরদীতে স্বেচ্ছাশ্রমে রাস্তা সংস্কার

ফেরদৌস আলী: শেরপুর জেলার শ্রীবরদী উপজেলার রানীশিমূল ইউনিয়নের চেঙ্গুরতাইর গ্রামের কাঁচা রাস্তা স্বেচ্ছাশ্রমে সংস্কার করছেন ইউনিয়ন আ’লীগ ও এলাকাবাসী।

চেঙ্গুরতাইর গ্রামের মানুষের ভায়াডাংগা, শ্রীবরদী, শেরপুর জেলা শহরে যাতায়াতের একমাত্র রাস্তা এইটি ।
কিন্তু দীর্ঘদিন ধরে সংস্কার অভাবে এই রাস্তাটি এখন চলাচলের অনুপযোগী হয়ে পড়েছে। গ্রামের কৃষকরা যাতায়াতের অভাবে ফসলাদি ক্রয় বিক্রয় করতে পারছেনা,দুর্ভোগ পোহাচ্ছেন স্থানীয় লোকজন।

রানীশিমূল ইউনিয়ন আ’লীগের ভারপ্রাপ্ত সভাপতি ওয়াছেক বিল্লাহ বিল্লাল, সাধারণ সম্পাদক আনোয়ার পারভেজ, সহ সভাপতি মোঃ মোনায়েম সাবেক চেয়ারম্যান আবু সামা বলেন, অত্র গ্রামের কৃষকরা যাতায়াতের অভাবে ফসলাদি ক্রয় বিক্রয় করতে পারছেনা, ফসল উৎপাদনে বিঘ্ন ঘটে, ছাত্র/ছাত্রীরা স্কুলে যাতায়াত করতে পারে না, এমনকি এখানে শিক্ষা প্রতিষ্ঠান ও কার্যক্রমও অত্যন্ত নগন্য।

সারাদেশে শেখ হাসিনার নেতৃত্বে উন্নয়নের জোয়ার বইছে আর এই গ্রামটির রাস্তা যাতায়াতের অনুপযোগী থাকায় জননেত্রী শেখ হাসিনার সৈনিক হিসেবে আমরা এলাকার লোকজনদের সাথে নিয়ে অবহেলিত গ্রামের রাস্তা মেরামত ও একটি মাদ্রাসা স্থাপনের কার্যক্রম হাতে নিয়েছি। আপনাদের মাধ্যমে জানাতে চাই এই কর্মসূচি বাস্তবায়নের জন্য উর্ধতন কর্মকর্তা ও সকল নেতৃবৃন্দের হস্তক্ষেপ ও সহযোগীতা কামনা করছি।

আজকের বাংলাদেশhttps://www.ajkerbangladesh.com.bd/
আজকের বাংলাদেশ ডিজিটাল নিউজ পেপার এখন দেশ-বিদেশের সর্বশেষ খবর নিয়ে প্রতিদিন অনলাইনে । ব্রেকিং নিউজ, জাতীয়, আন্তর্জাতিক রিপোর্টিং, রাজনীতি, বিনোদন, খেলাধুলা আরও অন্যান্য সংবাদ বিভাগ । আমাদের হাত বাধা নেই, আমাদের চোখ খোলা আমরা বলতে পারি ।
RELATED ARTICLES
- Advertisment -

Most Popular

Recent Comments