শুক্রবার, এপ্রিল ১৯, ২০২৪
Homeসারাবাংলামধ্যনগরে মানসিক ভারসাম্যহীন অজ্ঞাত ব্যক্তির লাশ উদ্ধার

মধ্যনগরে মানসিক ভারসাম্যহীন অজ্ঞাত ব্যক্তির লাশ উদ্ধার

আহম্মদ কবির: সুনামগঞ্জের মধ্যনগর উপজেলার সীমান্ত এলাকায় মানসিক ভারসাম্যহীন অজ্ঞাত ব্যক্তির লাশ উদ্ধার করেছে থানা পুলিশ।

বৃহস্পতিবার (২৩ফেব্রুয়ারি)বিকালে উপজেলার বংশীকুন্ডা উত্তর ইউনিয়নের রূপনগর গ্রামের আয়নাল হক এর বাড়ির দক্ষিণ পাশে,রূপনগর ছড়ার পশ্চিম পাড় থেকে ওই লাশ উদ্ধার করা হয়।

পুলিশ ও স্থানীয়রা জানিয়েছে মৃত ওই ব্যাক্তি মানসিক ভারসাম্যহীন ছিলেন।

স্থানীয়রা জানায় বৃহস্পতিবার বিকালে অজ্ঞাত ওই ব্যাক্তির লাশ মধ্যনগর উপজেলার বংশীকুন্ডা উত্তর ইউনিয়নের রূপনগর গ্রামের আয়নাল হক এর বাড়ির দক্ষিণ পাশে রুপনগর ছড়ার পশ্চিম পাড়ে পড়ে থাকতে দেখে থানায় খবর দিলে,পুলিশ ঘটনাস্থলে এসে লাশ উদ্ধার করে থানায় নিয়ে যায়।

এ ব্যাপারে রূপনগর গ্রামের বাসিন্দা নুরকুল মিয়া জানান অজ্ঞাত ওই ব্যাক্তি রুপনগরসহ আশপাশের এলাকায় বেশকিছুদিন থেকে ঘোরাফেরা করতে দেখা গেছে।তিনি মানসিক ভারসাম্যহীন বয়স্ক ছিলেন।

এ ব্যাপারে মধ্যনগর থানা অফিসার ইন-চার্জ (ওসি)জাহিদুল হক সত্যতা নিশ্চিত করে জানান,মানসিক ভারসাম্যহীন অজ্ঞাত ব্যক্তির লাশ উদ্ধার করা হয়েছে লোকটির বয়স ৭০-৮০ বৎসর হবে। উদ্ধারকৃত লাশ ময়নাতদন্তের জন্য মর্গে পাঠানো হয়েছে, এব্যাপারে একটি অপমৃত্যুর মামলা করা হয়েছে। উনি অজ্ঞাত ওই ব্যক্তি অথবা তার পরিবারের পরিচয় জানতে পারলে ০১৩২০১২১০৫০ এই নাম্বারে যোগাযোগ করার অনুরোধ জানান।

আজকের বাংলাদেশhttps://www.ajkerbangladesh.com.bd/
আজকের বাংলাদেশ ডিজিটাল নিউজ পেপার এখন দেশ-বিদেশের সর্বশেষ খবর নিয়ে প্রতিদিন অনলাইনে । ব্রেকিং নিউজ, জাতীয়, আন্তর্জাতিক রিপোর্টিং, রাজনীতি, বিনোদন, খেলাধুলা আরও অন্যান্য সংবাদ বিভাগ । আমাদের হাত বাধা নেই, আমাদের চোখ খোলা আমরা বলতে পারি ।
RELATED ARTICLES
- Advertisment -

Most Popular

Recent Comments