শুক্রবার, এপ্রিল ২৬, ২০২৪
Homeসারাবাংলারাজশাহীতে মাদকসেবীর ধাওয়ায় ভ্যান চালকের মৃত্যু

রাজশাহীতে মাদকসেবীর ধাওয়ায় ভ্যান চালকের মৃত্যু

মাসুদ রানা রাব্বানী: রাজশাহীর বাগমারার মাদকসেবীর ধাওয়ায় পালাতে গিয়ে হার্টঅ্যাটাক করে মিজানুর রহমান মিজান নামে এক ভ্যানচালকের মৃত্যু হয়েছে। বাগমারা গোবিন্দপাড়া ইউনিয়নের রামপুরপাঁথার গ্রামে এ ঘটনা ঘটে। পুলিশ নিহতের লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতাল মর্গে প্রেরণ করেছে। এ ঘটনায় বুধবার থানায় একটি অপমৃত্যুর (ইউডি) মামলা রুজু হয়েছে।

জানা গেছে, পারিবারিক বিরোধের জের ধরে এক সপ্তাহ আগে রামপুরপাঁথার গ্রামের ভ্যানচালক মিজানুর রহমান মিজানকে তার বড় ভাই জয়নাল আবেদীন ও তার বাবা মিঠুন মারধর করেন। এ ঘটনায় মিজানুর রহমান স্থানীয় ইউপি চেয়ারম্যানের কাছে বিচার চেয়ে একটি লিখিত অভিযোগ দেন। ওই অভিযোগের পরিপ্রেক্ষিতে ইউপি চেয়ারম্যান বিষয়টি নিষ্পত্তির জন্য মঙ্গলবার ইউনিয়ন পরিষদে বসার দিন ধার্য করে উভয়পক্ষকে নোটিশ দেন। কিন্তু প্রতিপক্ষরা ইউনিয়ন পরিষদে না গিয়ে তাদের বিরুদ্ধে অভিযোগ দেওয়ায় মিজানুরকে শায়েস্তা করার জন্য কয়েকজন মাদকসেবীর সঙ্গে চুক্তি করে।

মঙ্গলবার সন্ধ্যার দিকে মিজানুর রহমান ভ্যান নিয়ে বাড়ি ফেরার সময় সোহাগীতলা মোড়ে এলাকার চিহ্নিত মাদকসেবী আজাহার আলী তাকে শায়েস্তা করার জন্য ধাওয়া করে। এ সময় ওই মাকদসেবীর হাত থেকে বাঁচতে মিজানুর রহমান ভ্যান থেকে নেমে দৌড় দিয়ে আত্মরক্ষার চেষ্টা করেন; কিন্তু ওই মাদকসেবীর ধাওয়া খেয়ে পালাতে গিয়ে ভয়ে তিনি হার্টঅ্যাটাক করে রাস্তায় পড়ে যান। স্থানীয় লোকজন তাকে উদ্ধার করে হাসপাতালে নেওয়ার পথেই তার মৃত্যু হয়।

বাগমারা থানার অফিসার ইনচার্জ (ওসি) আমিনুল ইসলাম বিষয়টি নিশ্চিত করে জানান, রাজশাহীর (সার্কেল) এএসপিসহ তিনি ঘটনাস্থল পরিদর্শন করেছেন।

আজকের বাংলাদেশhttps://www.ajkerbangladesh.com.bd/
আজকের বাংলাদেশ ডিজিটাল নিউজ পেপার এখন দেশ-বিদেশের সর্বশেষ খবর নিয়ে প্রতিদিন অনলাইনে । ব্রেকিং নিউজ, জাতীয়, আন্তর্জাতিক রিপোর্টিং, রাজনীতি, বিনোদন, খেলাধুলা আরও অন্যান্য সংবাদ বিভাগ । আমাদের হাত বাধা নেই, আমাদের চোখ খোলা আমরা বলতে পারি ।
RELATED ARTICLES
- Advertisment -

Most Popular

Recent Comments