বৃহস্পতিবার, এপ্রিল ২৫, ২০২৪
Homeসারাবাংলাচাঁপাইনবাবগঞ্জে কিশোর গ্যাং গ্রুপের মূলহোতাসহ গ্রেফতার ৪

চাঁপাইনবাবগঞ্জে কিশোর গ্যাং গ্রুপের মূলহোতাসহ গ্রেফতার ৪

ফেরদৌস সিহানুক শান্ত: চাঁপাইনববাগঞ্জ জেলার পৌর এলাকার নয়াগোলা হাট (কল্যানপুর) গ্রামের বাবুল হাজীর চাতালের পশ্চিম পার্শের ধান সিদ্ধ করা চেম্বারের নীচে থেকে কিশোর গ্যাং গ্রুপের মূলহোতা সহ ০৪ জনের সংঘবদ্ধ অপরাধ চক্রকে গ্রেফতার করে র‍্যাব-৫।

গ্রেফতার কৃত আসামিরা হলেন চাঁপাইনবাবগঞ্জ জেলার কল্যানপুর গ্রামের মোঃ শরিফুল ইসলাম ও মোছাঃ জমিলা বেগমের ছেলে মোঃ রায়হান আলী (২৮), জাক্কার আলী ও মোছাঃ মনিরা বেগমের ছেলে মোঃ নাহিদ হাসান (২৬),মোঃ সেলিম শেখ ও মোছাঃ নিলুফা বেগমের ছেলে মোঃ ফজর শেখ(১৯) এবং লাখেরাজপাড়া গ্রামের মোঃ আবু বক্কর সিদ্দিক ও মোছাঃ জাহানারা বেগমের ছেলে মোঃ রাতুল ইসলাম(২০)।

র‍্যাব-৫ এক প্রেস বিজ্ঞপ্তিতে জানায় সিপিসি-১, চাঁপাইনবাবগঞ্জ, র‍্যাব-৫ এর একটি বিশেষ আভিযানিক দল গতকাল ২৪ ফেব্রুয়ারি ২০২৩ তারিখ রাত ৯.১০ মিনিটের সময় চাঁপাইনববাগঞ্জ জেলার পৌর এলাকার নয়াগোলা হাট (কল্যানপুর) গ্রামের বাবুল হাজীর চাতালের পশ্চিম পার্শের ধান সিদ্ধ করা চেম্বারের নীচে থেকে কোম্পানী অধিনায়ক লেঃ কমান্ডার রুহ-ফি-তাহমিন তৌকির এবং কোম্পানী উপ অধিনায়ক সহকারী পুলিশ সুপার মোঃ আমিনুল ইসলাম এর নেতৃত্বে একটি অভিযান পরিচালনা করে ০১টি ক্ষুর ,০১টি প্লাষ্টিকের হাতলযুক্ত ফোল্ডিং চাকু,০২ পুরিয়া (০২ গ্রাম) ওজন কাগজে মোড়ানো গাঁজা, ০২(দুই)টি গাঁজা সেবনের কলকি, ০২(দুই)টি গ্যাস লাইটারসহ ০৪ জন আসামী মোঃ রায়হান আলী (২৮) পিতা-মোঃ শরিফুল ইসলাম মাতা-মোছাঃ জমিলা বেগম সাং-কল্যানপুর, মোঃ নাহিদ হাসান (২৬) পিতা-মোঃ জাক্কার আলী মাতা-মোছাঃ মনিরা বেগম সাং- কল্যানপুর, মোঃ রাতুল ইসলাম(২০) পিতা-মোঃ আবু বক্কর সিদ্দিক মাতা-মোছাঃ জাহানারা বেগম সাং-লাখেরাজপাড়া,ও মোঃ ফজর শেখ(১৯) পিতা-মোঃ সেলিম শেখ মাতা-মোছাঃ নিলুফা বেগম সাং-কল্যানপুর সর্ব থানা-চাঁপাইনবাগঞ্জ সদর জেলা-চাঁপাইনবাবগঞ্জ দেরকে গ্রেফতার করা হয়।

গ্রেফতারকৃত আসামীরা একটি সংঘবদ্ধ কিশোর গ্যাং গ্রুপ। গোপন সংবাদের ভিত্তিতে উল্লেখিত এলাকায় অভিযান চালিয়ে তাদের গ্রেফতার করা হয়। চুরি ছিনতাই সহ বিভিন্ন কুকর্ম সংক্রান্ত অভিযোগের ভিত্তিতে তাদের চিহ্নিত করে উক্ত অভিযান পরিচালনা করা হয়।
উপরোক্ত ঘটনায় চাঁপাইনবাবগঞ্জ জেলার সদর থানায় মামলা রুজু করা হয়েছে।

আজকের বাংলাদেশhttps://www.ajkerbangladesh.com.bd/
আজকের বাংলাদেশ ডিজিটাল নিউজ পেপার এখন দেশ-বিদেশের সর্বশেষ খবর নিয়ে প্রতিদিন অনলাইনে । ব্রেকিং নিউজ, জাতীয়, আন্তর্জাতিক রিপোর্টিং, রাজনীতি, বিনোদন, খেলাধুলা আরও অন্যান্য সংবাদ বিভাগ । আমাদের হাত বাধা নেই, আমাদের চোখ খোলা আমরা বলতে পারি ।
RELATED ARTICLES
- Advertisment -

Most Popular

Recent Comments