বুধবার, এপ্রিল ২৪, ২০২৪
Homeসারাবাংলাপাঁচবিবিতে প্রাণিসম্পদ প্রদর্শনী মেলা অনুষ্ঠিত

পাঁচবিবিতে প্রাণিসম্পদ প্রদর্শনী মেলা অনুষ্ঠিত

বাংলাদেশ প্রতিবেদক: “স্মাট লাইভস্টক, স্মাট বাংলাদেশ” এই স্লোগানকে সামনে রেখে জয়পুরহাটের পাঁচবিবিতে প্রাণিসম্পদ সেবা ও প্রদর্শনী মেলা অনুষ্ঠিত হয়েছে। মেলায় উপজেলা প্রাণিসম্পদ অধিদপ্তর পাঁচবিবির আয়োজনে দিনব্যাপী বিভিন্ন ধরনের পশু, পাখি ও পশু খাদ্যের প্রদর্শন করা হয়।

শনিবার সকাল ১১টায় উপজেলা প্রাণী সম্পদ কার্যালয় চত্ত্বরে এ প্রদর্শনী মেলার আনুষ্ঠানিক উদ্বোধন করেন উপজেলা পরিষদ চেয়ারম্যান মনিরুল শহীদ মুন্না।

এসময় উপজেলা নির্বাহী অফিসার মোঃ বরমান হোসেনের সভাপতিত্বে উদ্বোধনি অনুষ্ঠানে বক্তব্য রাখেন উপজেলা পরিষদ ভাইস চেয়ারম্যান মোঃ সোহরাব হোসেন মন্ডল, উপজেলা প্রাণী সম্পদ অফিসার ডাঃ নেওয়াজ কাযমির,উপজেলা ভেটোনারী সার্জন ফয়লাল রাব্বী আয়মারসুল ইউপি চেয়ারম্যান মামূনুর রশিদ মিল্টন, বালীঘাটা ইউ চেয়ারম্যান নুরুজ্জামান চৌধুরী বিপ্লবসহ আরো অনেকে।
উপজেলা প্রাণিসম্পদ দপ্তর ও ভেটেরিনারী হাসপাতাল আয়োজিত এই প্রদর্শনী মেলায় মোট ৩০টি স্টল অংশ গ্রহণ করে। মেলায় বিভিন্ন জাতের প্রাণি, পাখি, উন্নত জাতের ঘাস ও পশু খাদ্যের প্রদর্শন করা হয়।

আজকের বাংলাদেশhttps://www.ajkerbangladesh.com.bd/
আজকের বাংলাদেশ ডিজিটাল নিউজ পেপার এখন দেশ-বিদেশের সর্বশেষ খবর নিয়ে প্রতিদিন অনলাইনে । ব্রেকিং নিউজ, জাতীয়, আন্তর্জাতিক রিপোর্টিং, রাজনীতি, বিনোদন, খেলাধুলা আরও অন্যান্য সংবাদ বিভাগ । আমাদের হাত বাধা নেই, আমাদের চোখ খোলা আমরা বলতে পারি ।
RELATED ARTICLES
- Advertisment -

Most Popular

Recent Comments