সোমবার, মার্চ ৪, ২০২৪
Homeসারাবাংলাজয়পুরহাটে অন্তঃসত্ত্বা স্ত্রীকে হত্যা, স্বামীর মৃত্যুদণ্ড

জয়পুরহাটে অন্তঃসত্ত্বা স্ত্রীকে হত্যা, স্বামীর মৃত্যুদণ্ড

বাংলাদেশ প্রতিবেদক: জয়পুরহাটে ৭ মাসের অন্তঃসত্ত্বা স্ত্রী লাইলী বেগমকে হত্যার দায়ে স্বামী জুয়েল হোসেনের মৃত্যুদণ্ড ও ৫০ হাজার টাকা জরিমানা করেছেন আদালত। মঙ্গলবার দুপুরে জয়পুরহাটের অতিরিক্ত দায়রা জজ ২য় আদালতের বিচারক আব্বাস উদ্দীন এ রায় দেন। দণ্ডপ্রাপ্ত জুয়েল হোসেন জেলার ক্ষেতলাল উপজেলার রসুলপুর দাহাড়পুকুর (গুচ্ছগ্রাম) এলাকার আঃ জলিলের ছেলে।

এছাড়া অভিযোগ প্রমাণিত না হওয়ায় তার বাবা জলিল ও মা লিলি বেগমকে মামলা থেকে খালাস দেয় আদালত।

মামলার সুত্রে জানা যায়, ২০০৫ সালে একই গ্রামের আব্দুল জলিলের ছেলে জুয়েলের সাথে লাইলীর বিয়ে হয়। বিয়ের পর থেকে যৌতুকের জন্য দরিদ্র পরিবারের লাইলীকে শারীরিক ও মানষিক নির্যাতন করে আসছিলেন জুয়েল। এরই জেরে ২০০৭ সালের ২৩শে জুলাই রাতে জুয়েল তার ৭ মাসের অন্তঃস্বত্ত্বা স্ত্রী লাইলী বেগমকে যৌতুকের দাবিতে এলোপাতাড়ি লাথি, কিল-ঘুঁষি ও মারপিট করলে ঘটনাস্থলেই নিহত হন লাইলী ।

ঘটনাটি ধামাচাপা দিতে তার স্ত্রী আত্মহত্যা করেছে বলে জুয়েল প্রচার করতে থাকে। এতে সন্দেহ হলে এলাকা বাসী পুলিশকে খবর দেয়। বিষয়টি বুঝতে পেরে জুয়েল পালিয়ে যায়। পর দিন নিহতের বড় বোন রাবেয়া খাতুন ২০০৭ সালে ২৪শে জুলাই ক্ষেতলাল থানায় এ হত্যা মামলা দায়ের করে। পুলিশ কিছুদিন পর জুয়েলকে গ্রেফতার করে।

আজকের বাংলাদেশhttps://www.ajkerbangladesh.com.bd/
আজকের বাংলাদেশ ডিজিটাল নিউজ পেপার এখন দেশ-বিদেশের সর্বশেষ খবর নিয়ে প্রতিদিন অনলাইনে । ব্রেকিং নিউজ, জাতীয়, আন্তর্জাতিক রিপোর্টিং, রাজনীতি, বিনোদন, খেলাধুলা আরও অন্যান্য সংবাদ বিভাগ । আমাদের হাত বাধা নেই, আমাদের চোখ খোলা আমরা বলতে পারি ।
RELATED ARTICLES
- Advertisment -

Most Popular

Recent Comments