সোমবার, ফেব্রুয়ারি ২৬, ২০২৪
Homeসারাবাংলাভূঞাপুরে ইটভাটায় ২২ লাখ টাকা জরিমানা

ভূঞাপুরে ইটভাটায় ২২ লাখ টাকা জরিমানা

আব্দুল লতিফ তালুকদার: টাঙ্গাইলের ভূঞাপুরে জেলা প্রশাসন ও পরিবেশ অধিদপ্তরের যৌথ অভিযান এবং উপজেলা প্রশাসনের উদ্যোগে ভ্রাম্যমাণ আদালত পরিচালনা করে ২২ লাখ ১০ হাজার টাকা অর্থদন্ড করেছে।

মঙ্গলবার (২৮ ফেব্রুয়ারি) উপজেলার বিভিন্ন ইটভাটা ও মিষ্টির দোকানে ভ্রাম্যমাণ আদালত পরিচালনা করেন , জেলা প্রশাসনের সিনিয়র সহকারী কমিশনার আবু বকর সরকার, সহকারী কমিশনার ও নির্বাহী ম্যাজিস্ট্রেট সিনথিয়া হোসেন, পরিবেশ অধিদপ্তরের সহকারী পরিচালক তাপস চন্দ্র পাল ও তুহিন আলম এবং উপজেলা সহকারী কমিশনার (ভূমি) ও নির্বাহী ম্যাজিস্ট্রেট তামান্না রহমান জ্যোতি ।

দন্ডপ্রাপ্তরা হলেন, বৈধ কাগজপত্র দেখাতে না পারায় বাগবাড়ি বিবিসি ইটভাটা ম্যানেজার নজরুল ইসলামকে ১০ লাখ, কাঠ পোড়ানোর দায়ে ভারই কবির ব্রিকক্সকে ২ লাখ টাকা ও পার্শবর্তী ঘাটাইল উপজেলার মিশাল ব্রিকক্সকে ১০ লাখ এবং অর্থদন্ড দেয়া হয়েছে। এছাড়াও ভূঞাপুর পৌর শহরের রমজান মিষ্টান্ন ভান্ডার ও নিউ টাঙ্গাইল মিষ্টি ঘরের সত্বাধিকারী নিরঞ্জনকে ৫ হাজার টাকা করে মোট ১০ হাজার টাকা নগদ অর্থদন্ড প্রদান করে।

জেলা প্রশাসনের সিনিয়র সহকারী কমিশনার আবু বকর সরকার জানান, বৈধ কাগজপত্র দেখাতে না পারায় বাগবাড়ি বিবিসি ইটভাটকে ১০ লাখ টাকা, মিশাল ব্রিকক্সকে ১০ লাখ টাকা ও কাঠ পোড়ানোর দায়ে ভারই কবির ব্রিক্সকে ২ লাখ টাকা অর্থদন্ড প্রদান করা হয়েছে। উপজেলা সহকারী কমিশনার (ভূমি) ও নির্বাহী ম্যাজিস্ট্রেট তামান্না রহমান জ্যোতি বলেন,ওজনে কম দেওয়া ও মূল্য তালিকা না থাকায় রমজান মিষ্টান্ন ভান্ডার ও নিউ টাঙ্গাইল মিষ্টি ঘরকে ৫ হাজার টাকা করে ১০ হাজার টাকা জরিমানা করা হয়েছে। এ অভিযান অব্যাহত থাকবে।

আজকের বাংলাদেশhttps://www.ajkerbangladesh.com.bd/
আজকের বাংলাদেশ ডিজিটাল নিউজ পেপার এখন দেশ-বিদেশের সর্বশেষ খবর নিয়ে প্রতিদিন অনলাইনে । ব্রেকিং নিউজ, জাতীয়, আন্তর্জাতিক রিপোর্টিং, রাজনীতি, বিনোদন, খেলাধুলা আরও অন্যান্য সংবাদ বিভাগ । আমাদের হাত বাধা নেই, আমাদের চোখ খোলা আমরা বলতে পারি ।
RELATED ARTICLES
- Advertisment -

Most Popular

Recent Comments