মঙ্গলবার, এপ্রিল ২৩, ২০২৪
Homeসারাবাংলাএকই নামে অনলাইন নিউজ পোর্টাল চালানোর প্রতিবাদে সংবাদ সম্মেলন

একই নামে অনলাইন নিউজ পোর্টাল চালানোর প্রতিবাদে সংবাদ সম্মেলন

মাসুদ রানা রাব্বানী: রাজশাহী মহানগরীতে গ্রীন সিটি প্রেসক্লাবে মাসুদ রানা সুইট (৬৫) নামের এক ব্যক্তি গণমাধ্যম কর্মীদের নিয়ে একটি সংবাদ সম্মেলন করেছেন। তিনি মহানগরীর চন্দ্রিমা থানাধিন ভদ্রা পদ্মা আবাসিক এলাকার বাসিন্দা। সেই সাথে তিনি সংবাদ ২৪ ঘন্টার নামক একটি অনলাইন নিউজ পোর্টালের প্রকাশক।

সোমবার (২৩ ফেব্রুয়ারী) রাতে সংবাদ সম্মেলন থেকে সাংবাদিকদের উপস্থিতে একটি লিখিত বক্তব্য পাঠ করেন। তিনি তার বক্তব্যে বলেন, গত ১ ডিসেম্বর ২০১৫ সাল থেকে নিয়মিত সংবাদ ২৪ ঘন্টা ডট কম নামক একটি অনলাইন নিউজ পোর্টাল পরিচালনা করেন তিনি। সম্প্রতী ১৩ জানুয়ারী ২০২৩ নূরে ইসলাম মিলন সংবাদ ২৪ ঘান্টা নামক একটি অনলাইন নিউজ পোর্টাল খুলেছে এবং সে তার নিউজ পোর্টালের নাম দিয়েছে সংবাদ ২৪ ঘান্টা। এ নিয়ে তিনি চরম বিব্রতকর পরিস্থির মধ্যে পড়েছেন।

তিনি আরও বলেন, চলতি মাসের গত ১৮ ফেব্রুয়ারী বিষয়টি তার দৃষ্টি গোচর হয়েছে। এরপর তার ছেলে আবুল হাসনাত বাদী হয়ে গত (২৪ ফেব্রুয়ারী) বোয়ালিয়া মডেল থানায় একটি অভিযোগ দায়ের করেছেন। তার দাবি, নিউজ পোর্টাল নিয়ে তিনি কোন দ্বন্দে জড়াতে চাননা। কিন্তু নূরে ইসলাম মিলন তার পোর্টালের নাম এবং লোগো ব্যবহার না করলে তার কোন প্রকার আপত্তি নাই। তবে তার পোর্টালের নাম এবং লোগো ব্যবহার করলে তার বিরুদ্ধে আইনগত ব্যবস্থা গ্রহণ করবেন। এছাড়াও বিষয়টি গুরুত্ব সহকারে দেখার জন্য সংশ্লিষ্ট আইন প্রয়োগকারী সংস্থার নিকট অনুরোধ জানান।

আজকের বাংলাদেশhttps://www.ajkerbangladesh.com.bd/
আজকের বাংলাদেশ ডিজিটাল নিউজ পেপার এখন দেশ-বিদেশের সর্বশেষ খবর নিয়ে প্রতিদিন অনলাইনে । ব্রেকিং নিউজ, জাতীয়, আন্তর্জাতিক রিপোর্টিং, রাজনীতি, বিনোদন, খেলাধুলা আরও অন্যান্য সংবাদ বিভাগ । আমাদের হাত বাধা নেই, আমাদের চোখ খোলা আমরা বলতে পারি ।
RELATED ARTICLES
- Advertisment -

Most Popular

Recent Comments