শুক্রবার, এপ্রিল ১৯, ২০২৪
Homeসারাবাংলাঝিকরগাছায় সড়ক দুর্ঘটনায় যুবক নিহত

ঝিকরগাছায় সড়ক দুর্ঘটনায় যুবক নিহত

জহিরুল ইসলাম: যশোর জেলার ঝিকরগাছা উপজেলায় সড়ক দুর্ঘটনায় মিকাইল হোসেন (১৮) নামে এক যুবক নিহত হয়েছে। নিহতের বাড়ি শার্শা উপজেলায়, শার্শা উপজেলার রাজনগর গ্রামের শের আলীর ছেলে।

এ দুুুুর্ঘটনায় আলমসাধু ড্রাইভার শাহজান আলী আহত হয়েছেন। আহত শাহাজান আলী শার্শা উপজেলার মাটিপুকুর গ্রামের মোস্তফার ছেলে। বুধবার আনুুমানিক রাত সাড়ে ৮ টার দিকে ঝিকরগাছা উপজেলার নবীব নগর নামক স্থানে এ দূর্ঘটনা ঘটে।

হাসপাতাল ও হাইওয়ে পুলিশ সূত্রে জানা যায়, শার্শা থেকে রাতে আলমসাধুতে করে কাঠের বিভিন্ন আসবাবপত্র নিয়ে যশোরের উদ্দেশ্যে যাওয়ার সময় নবীব নগর পৌছালে বিপরীত দিক থেকে আসা দ্রুত গতির একটি কার্ভারভ্যান আলমসাধুকে ধাক্কা দিলে দুজন মারাত্মকভাবে আহত হয়।

স্থানীয়রা আহতদের উদ্ধার করে শার্শা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স নিয়ে আসলে ইমার্জেন্সি বিভাগের কর্তব্যরত চিকিৎসক মিকাইল হোসেনকে মৃত ঘোষণা করেন।

নাভারণ হাইওয়ে থানার অফিসার ইনচার্জ আব্দুল্লাহ আল মামুন জানান, খবর পেয়ে হাইওয়ে পুলিশ ঘটনাস্থল পরিদর্শন করেছে। নিহত মিকাইলের মরদেহ পরিবারের কাছে হস্তান্তর করা হয়েছে। আহত ব্যক্তি চিকিৎসার জন্য শার্শা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স ভর্তি রয়েছে। ঘাতক কাভারর্ভ্যানটিকে সনাক্ত করা সম্ভব হয়নি।

আজকের বাংলাদেশhttps://www.ajkerbangladesh.com.bd/
আজকের বাংলাদেশ ডিজিটাল নিউজ পেপার এখন দেশ-বিদেশের সর্বশেষ খবর নিয়ে প্রতিদিন অনলাইনে । ব্রেকিং নিউজ, জাতীয়, আন্তর্জাতিক রিপোর্টিং, রাজনীতি, বিনোদন, খেলাধুলা আরও অন্যান্য সংবাদ বিভাগ । আমাদের হাত বাধা নেই, আমাদের চোখ খোলা আমরা বলতে পারি ।
RELATED ARTICLES
- Advertisment -

Most Popular

Recent Comments