রবিবার, ফেব্রুয়ারি ২৫, ২০২৪
Homeসারাবাংলাসোনারগাঁওয়ে বঙ্গবন্ধু সুপার লিগ ক্রিকেট টুর্নামেন্ট উদ্বোধন

সোনারগাঁওয়ে বঙ্গবন্ধু সুপার লিগ ক্রিকেট টুর্নামেন্ট উদ্বোধন

গিয়াস কামাল: নারায়ণগঞ্জের সোনারগাঁওয়ে বৈদ্যের বাজার ইউনিয়নে বঙ্গবন্ধু সুপারলীগ ক্রিকেট টুনামেন্ট খেলা উদ্ধোধন করা হয়েছে। ১ মার্চ বুধবার বিকেলে খংসারদী মোল্লা বাড়ি মাঠে খেলার শুভ উদ্ধোধন করেন।

বৈদ্যের বাজার ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান আল আমিন সরকার এর সভাপতিত্বে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন নারায়ণগঞ্জ জেলা ছাত্রলীগের সাবেক সহ সভাপতি হাজী শাহ মোঃ সোহাগ রনি, উদ্ধোধক বৈদ্যের বাজার ইউপি সদস্য আব্দুল আল মামুন, বিশেষ অতিথি, বিশিষ্ট শিল্পপতি ও সমাজ সেবক হাজী আলতাফ উদ্দিন মোল্লা, ইউপি সদস্য নবীর হোসেন, ইউপি সদস্য হাজী আবুল হোসেন মোল্লা, পরিচালনায় বৈদ্যের বাজার ইউনিয়ন শ্রমিক লীগের সাধারণ সম্পাদক সিয়াম আহম্মেদ সুমন, সহ অন্যান গণ্যমান ব্যক্তিবর্গরা উপস্থিত ছিলেন।

এ সময় সোহাগ রনি তার বক্তবে বলেন, খেলাধুলা মানুষের মনের আনন্দ জোগায় ও মাদক থেকে দুরে রাখে আজকে এমন একটি খেলার আয়োজন যারা করেছে সবাই ধন্যবাদ জানাই। এখান থেকেই ভালো খেলোয়ার তৈরি হয়ে জাতীয় দলে সুযোগ পাবে এবং প্রতিটি ইউনিয়নে যেন এমন খেলাধুলার আয়োজন করা হয় এবং জননেত্রী শেখ হাসিনার হাতকে শক্তিশালী করার লক্ষে সকলে ঐকবদ্ধ হয়ে কাজ করে যাব ও মাদকমুক্ত একটি সুস্থ সমাজ গড়ে তুলব।

আজকের বাংলাদেশhttps://www.ajkerbangladesh.com.bd/
আজকের বাংলাদেশ ডিজিটাল নিউজ পেপার এখন দেশ-বিদেশের সর্বশেষ খবর নিয়ে প্রতিদিন অনলাইনে । ব্রেকিং নিউজ, জাতীয়, আন্তর্জাতিক রিপোর্টিং, রাজনীতি, বিনোদন, খেলাধুলা আরও অন্যান্য সংবাদ বিভাগ । আমাদের হাত বাধা নেই, আমাদের চোখ খোলা আমরা বলতে পারি ।
RELATED ARTICLES
- Advertisment -

Most Popular

Recent Comments