শুক্রবার, ফেব্রুয়ারি ২৩, ২০২৪
Homeসারাবাংলারাজশাহী মহানগর আ.লীগের সম্পাদকের অপসারণ দাবিতে মানববন্ধন

রাজশাহী মহানগর আ.লীগের সম্পাদকের অপসারণ দাবিতে মানববন্ধন

রাজশাহী অফিস: রাজশাহী মহানগর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ডাবলু সরকারের আপত্তিকার ভিডিও প্রকাশের ঘটনায় তার অপসারণ দাবিতে ‘সচেতন রাজশাহীবাসীর’ ব্যানারে মানববন্ধ করা হয়। মানববন্ধন চলাকালে ডাবলু সরকার সমর্থকরা তাদের বাধা দেয় ও ব্যানার ছিনিয়ে নিয়ে যাওয়ার চেষ্টা করলে ধাক্কা-ধাক্কির ঘটনাও ঘটে।

বৃহস্পতিবার (২ মার্চ) সকাল সাড়ে ১০টায় নগরীর জিরোপয়েন্টে এ ঘটনা ঘটে। পরে সেখানে উপস্থিত বোয়ালিয়া থানা পলিশ পরিস্থিতি নিয়ন্ত্রণে আনে। ডাবলু সরকারের বিরুদ্ধে করা মানববন্ধনের ব্যানারে লেখা ছিল, ডাবলু সরকারের নোংরা ভিডিও রাজনীতিতে অশনি সংকেত ও সমাজের জন্য বিপদজ্জনক। অবিলম্বে ডাবলু সরকারকে রাজনীতি থেকে অপসরণ করতে হবে। প্রত্যক্ষদশীরা জানান, সকাল সাড়ে ১০টার দিকে কিছু ব্যক্তি সচেতন রাজশাহীবাসীর ব্যানারে নগরীর জিরোপয়েন্টে প্রায় শতাধিক নারী-পুরুষ জড়ো হয়। এরপর তারা ব্যানার বের করে দাঁড়িয়ে যান মানববন্ধনে। মানববন্ধনে দাঁড়ানোর পর বেশ কয়েকজন ব্যক্তি ডাবলু সরকারের বিরুদ্ধে বক্তব্য দেন। প্রায় ১৫ মিনিট পর কিছু লোকজন আসেন সেখানে। তারা মানববন্ধন করতে নিষেধ করেন। নিষেধ করলেও তারা মানববন্ধন চালিয়ে যাওয়ার এক পর্যায়ে তাদের মধ্যে শুরু হয় ধাক্কা-ধাক্কি। পরে তাদের মানববন্ধনের ব্যানার ছিনিয়ে নেয়া হয়।

তবে মানববন্ধনের উপস্থিত লোকজনের দাবি, যারা মানববন্ধন করতে বাধা দিয়েছে তারা সবাই ডাবলু সরকারের লোকজন। ডাবলু সরকারের লোকজন হঠাৎ করেই সেখানে উপস্থিত হয়ে মানববন্ধন করতে নিষেধ করেন। তারা নিষেধ উপেক্ষা করে মানববন্ধন চালিয়ে গেলে তাদেও উপর হামলা চালানো হয়। ভয়ভীতি দেখিয়ে ব্যানার ছিনিয়ে নেয়ার সাথে তাদের সেখান থেকে তাড়িয়ে দেয়া হয়।

নগরীর বোয়ালিয়া মডেল থানার ওসি সোহরাওয়ার্দী হোসেন জানান, মানববন্ধনে তেমন কিছু হয়নি। থানা পুলিশ সেখানে মোতায়েন ছিল। সামান্য বাকবিতন্ডা শুরু হলে পুলিশ দু’পক্ষকে সেখান থেকে সরিয়ে দেয়। প্রসঙ্গত, গত ১৭ই ফেব্রুয়ারি ডাবলু সরকারের একটি ৩ মিনিট ২৬ সেকেন্ডের আপত্তিকর ভিডিও নেট দুনিয়ায় ছড়িয়ে পড়ে। এ কারণেই রাজশাহী মহানগর উপজেলা আওয়ামীলীগের নেতা কর্মীদের মাঝে ব্যাপক ক্ষোভের সৃষ্টি হয়।

আজকের বাংলাদেশhttps://www.ajkerbangladesh.com.bd/
আজকের বাংলাদেশ ডিজিটাল নিউজ পেপার এখন দেশ-বিদেশের সর্বশেষ খবর নিয়ে প্রতিদিন অনলাইনে । ব্রেকিং নিউজ, জাতীয়, আন্তর্জাতিক রিপোর্টিং, রাজনীতি, বিনোদন, খেলাধুলা আরও অন্যান্য সংবাদ বিভাগ । আমাদের হাত বাধা নেই, আমাদের চোখ খোলা আমরা বলতে পারি ।
RELATED ARTICLES
- Advertisment -

Most Popular

Recent Comments