বৃহস্পতিবার, ফেব্রুয়ারি ২২, ২০২৪
Homeসারাবাংলারাজশাহীতে চোর ইমন গ্রেফতার, মোটরসাইকেল উদ্ধার

রাজশাহীতে চোর ইমন গ্রেফতার, মোটরসাইকেল উদ্ধার

মাসুদ রানা রাব্বানী: রাজশাহী মহানগরীতে চুরিকরা মোটরসাইকেল-সহ মোঃ ফরহাদ মাহমুদ ইমন (২২) নামের এক চোরকে গ্রেফতার করেছে পুলিশ। বুধবার (১ মার্চ) দুপুর ১২টায় মহানরগরীর চন্দ্রিমা থানাধীন কোটা পুকুর মোড় থেকে তাকে গ্রেফতার করা হয়। গ্রেফতার চোর ফরহাদ মাহমুদ ইমন চাপাইনবাবগঞ্জ জেলার শিবগঞ্জ থানার মোঃ আবুল হোসেনের ছেলে। বর্তমানে মহানগরীর রাজপাড়া থানার লক্ষীপুর এলাকার (আনন্দ গলি বকুল ভিলার ভাড়াটিয়া)।

বৃহস্পতিবার (২ মার্চ) সকালে এ তথ্য নিশ্চিত করেছেন, মহানগরীর শাহমখদুম থানার অফিসার ইনচার্জ (ওসি) মোঃ মেহেদী হাসান। তিনি জানান, গত (২৬ ফেব্রুয়ারী) রাত পৌনে ৮টায় শাহমখদুম থানার পবা নতুন পাড়ার মোঃ নাসির হায়দারের বাড়ির সামনে তার ব্যবহৃত একটি হিরো মোটরসাইকেল রেখে বাড়ির ভেতরে যায়। পরে সোয়া ৮টার দিকে বাড়ি থেকে বের হয়ে দেখেন তার মোটরসাইকেলটি চুরি হয়েগেছে। এরপর ভুক্তভোগী বাদী হয়ে শাহমখদুম থানায় একটি মামলা দায়ের করেন। মামলার পর ভিডিও ফুটেজ সংগ্রহ করে শাহমখদুম থানার ওসির নেতৃত্বে অভিযান শুরু করে পুলিশ।

অবশেষে বুধবার দুপুরে ১২টায় মহানরগরীর চন্দ্রিমা থানাধীন কোটা পুকুর মোড় থেকে মোঃ ফরহাদ মাহমুদ ইমনকে গ্রেফতার করা হয়। জিজ্ঞাসাবাদে চোর ইমন মোটরসাইকেল চুরির ঘটনা স্বিকার করে জানায়, ঘটনার দিন তার বন্ধু তেরখাদিয়া এলাকার টুটুল (৩৫) ও জুব্বার (২৫) নামের দুইজন তাকে লক্ষিপুর থেকে ডেকে নিয়ে যায়। পরে তারা অটো যোগে চন্দ্রিমা থানার বিমান চত্বর কোটা পুকুর মোড়ে যায়। সেখান থেকে পায়ে হেটে বাদীর রাখা মোটরসাইকেলের কাছে যায়। এ সময় তারা মোটারসাইকেলের ঘাড়ের লক ভেঙ্গে চুরি করে নিয়ে যায়। পরে জুব্বার চুরির মোটরসাইকেলটি নিয়ে শিবগঞ্জ চলে যায়।

ওসি আরো জানায়, গ্রেফতার চোর ইমনের স্বিকারোক্তি অনুযায়ী তাকে নিয়ে শিবগঞ্জ থানাধিন দূর্লভপুর ইউনিয়নের আদিনা কলেজের মেইন গেটের সামনে থেকে চুরি করা মোটরসাইকেল (ঢাকা মেট্রো-হ- ৫৫-৬৭৬৫) উদ্ধার করা হয়। তবে পুলিশের উপস্থিতি টের পেয়ে অপর মোটরসাইকেল চোর জুব্বার পালিয়ে যায়। তাকে গ্রেফতারে অভিযান চলছে। বৃহস্পতিবার সকালে গ্রেফতার ইমনকে আদালতে সোপর্দ করা হয়েছে। তার বিরুদ্ধে রিমান্ড আবেদন করা হবে বলেও জানান ওসি।

আজকের বাংলাদেশhttps://www.ajkerbangladesh.com.bd/
আজকের বাংলাদেশ ডিজিটাল নিউজ পেপার এখন দেশ-বিদেশের সর্বশেষ খবর নিয়ে প্রতিদিন অনলাইনে । ব্রেকিং নিউজ, জাতীয়, আন্তর্জাতিক রিপোর্টিং, রাজনীতি, বিনোদন, খেলাধুলা আরও অন্যান্য সংবাদ বিভাগ । আমাদের হাত বাধা নেই, আমাদের চোখ খোলা আমরা বলতে পারি ।
RELATED ARTICLES
- Advertisment -

Most Popular

Recent Comments