শনিবার, এপ্রিল ২০, ২০২৪
Homeসারাবাংলারংপুরে জাতীয় ভোটর দিবস পালিত

রংপুরে জাতীয় ভোটর দিবস পালিত

বাংলাদেশ প্রতিবেদক: “ ভোটার হব নিয়ম মেনে, ভোট দিব যোগ্যজনে” এই পতিপাদ্যকে সামনে রেখে বিভাগীয় নগরি রংপুরে বেলুন উড়িয়ে বর্ণাঢ্র র‌্যালি আলোচনাসভা এবং নতুন ভোটারদের মাঝে স্মাট আইডি কার্ড বিতরণের মধ্যে দিয়ে বৃহস্পতিবার জাতীয় ভোটর দিবস পালিত হয়েছে । সকাল ১০টায় রংপুর জেলা প্রশাসক কার্যালয়ের সামনে বেলুন উড়িয়ে র‌্যালি বের হয় ।

বিভাগীয় কমিশনার মো: সাবিরুল ইসলাম এবং রংপুর রেঞ্জের ডিআইজি মোহা:আবদুল আলীমের নেতৃত্বে র‌্যালিটি নগরির প্রধান প্রধান সড়ক প্রদক্ষিণ করে রংপুর টাউনহলে গিয়ে শেষ হয় । এরপর আঞ্চলিক নির্বাচন কর্মকর্তা জিএম সাহতাব উদ্দিনের সভাপতিত্বে আলোচনা অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্য দের রংপুর বিভাগীয় কমিশনার মো: সাবিরুল ইসলাম ।

বিশেষ অতিথির বক্তব্য দেন মেট্রোপলিটন অতিরিক্ত কমিশনার এএসএম আঞ্জুমান কালাম, অতিরিক্ত ডিআইজি সাইফুজ্জামান ফারুকী, জেলা প্রশাসক ড, চিত্রলেখা নাজনীন, পুলিশ সুপার প্রকৌশলী মো: ফেরদৌস আলী চৌধুরী, জেলা সিনিয়র নির্বাচন কর্মমর্কা মো: ফরহাদ হোসেন, রংপুর সদর উপজেলা নির্বাহী কর্মকর্তা মোছা: নুর নাহার, নারী নেত্রী রোজী রহমান, রংপুর প্রেসক্লাবের সভাপতি মাহবুব রহমান । এরপর ৮জন নতুন ভোটারের হাতে স্মার্ট আইডি তুলে দেয়া হয় ।

আজকের বাংলাদেশhttps://www.ajkerbangladesh.com.bd/
আজকের বাংলাদেশ ডিজিটাল নিউজ পেপার এখন দেশ-বিদেশের সর্বশেষ খবর নিয়ে প্রতিদিন অনলাইনে । ব্রেকিং নিউজ, জাতীয়, আন্তর্জাতিক রিপোর্টিং, রাজনীতি, বিনোদন, খেলাধুলা আরও অন্যান্য সংবাদ বিভাগ । আমাদের হাত বাধা নেই, আমাদের চোখ খোলা আমরা বলতে পারি ।
RELATED ARTICLES
- Advertisment -

Most Popular

Recent Comments