সোমবার, ফেব্রুয়ারি ২৬, ২০২৪
Homeসারাবাংলাজামালপুরে পুলিশে চাকরি দেওয়ার নামে প্রতারণা, গ্রেফতার ১

জামালপুরে পুলিশে চাকরি দেওয়ার নামে প্রতারণা, গ্রেফতার ১

মাসুদুর রহমান: পুলিশে চাকুরী দেওয়ার নামে প্রতারণার ঘটনায় সোহান নামে একজনকে গ্রেফতার করেছে জামালপুর সদর থানা পুলিশ। শনিবার (৪ মার্চ) দুপুর ২ টায় জামালপুর পুলিশ সুপার নাসির উদ্দিন আহমেদ এসব তথ্য নিশ্চিত করেছেন।

জানা যায়, জামালপুর সদর উপজেলার নারীকেলি এলাকার জনৈক ছানুর বাড়ির ভাড়াটিয়া মোঃ রকিবুল ইসলাম @ সোহান ইসলামপুর উপজেলার কড়ইতলা গ্রামের মজিবর মন্ডলের ছেলে নাদের মন্ডল থেকে তার ছেলেকে বাংলাদেশ পুলিশ বাহিনীতে চাকুরি দেওয়ার নামে কয়েক দফায় মোট ৫ লাখ টাকা হাতিয়ে নেয় । নাদের মন্ডল ৪ মার্চ শনিবার সকালে সোহানসহ ৩ জনের বিরুদ্ধে জামালপুর সদর থানায় মামলা দায়ের করে। মামলা নং-১৩,তারিখ- ৪-৩-২০২৩ ইং ধারা- ৪০৬,৪২০,৫০৬,১০৯। সংবাদ পেয়েই পুলিশ সুপার নাসির উদ্দীন আহমেদ ২ ঘন্টার মধ্যে আসামীদের গ্রেফতারের নির্দেশ প্রদান করলে ওসি কাজী শাহনেওয়াজ এর নেতৃত্বে এসআই নজরুল, এএসআই জহিরুল ইসলাম ,এএসআই ইউসুফ সহ পুলিশ সদস্যরা সোহানকে গ্রেফতার করে থানায় নিয়ে আসে। এ সময় তার কাছ থেকে বিভিন্ন ব্যক্তির জীবন বৃত্তান্ত, নগদ ৫০ হাজার টাকা উদ্ধার করা হয়।গ্রেপ্তারকৃ মোঃ রকিবুল ইসলাম @ সোহান ( ৫৫) রংপুর জেলার কোতয়ালি থানার গুপ্তপাড়া গ্রামের মরহুম করিম উদ্দিনের ছেলে।
এ বিষয়ে জামালপুর সদর থানার এসআই নজরুল ইসলাম বলেন, শনিবার সকাল ১১ টায় সদর উপজেলার নারীকেলী এলাকা থেকে প্রতারক সোহানকে গ্রেফতার করা হয়েছে।

কথা হলে জামালপুর সদর থানার ওসি কাজী শাহনেওয়াজ জানান, প্রতারক সোহানকে আদালতের মাধ্যমে জেল হাজতে প্রেরণ করা হয়েছে। অন্যান্য আসামীদের গ্রেফতারের চেষ্টা অব্যাহত আছে।

এ বিষয়ে জামালপুর পুলিশ সুপার নাসির উদ্দীন আহমেদ এ প্রতিবেদক মাসুদুর রহমানকে জানান, পুলিশ কনস্টেবলের নিয়োগ শতভাগ স্বচ্ছতা ও নিরপেক্ষতার মাধ্যমে করা হয়ে থাকে। আমরা যখন এ বিষয়ে অভিযোগ পাই, তৎক্ষণাৎ তথ্য প্রযুক্তির মাধ্যমে তাকে গ্রেফতার করি এবং আইনের আওতায় নিয়ে আসি। পুলিশে টাকার মাধ্যমে বা অন্য কোন উপায়ে নিয়োগ পাওয়া সম্পূর্ণরূপে বন্ধ হয়ে গেছে, এটা সকলের জন্য একটা মেসেজ। তাই সবাইকে সচেতন হতে হবে।

আজকের বাংলাদেশhttps://www.ajkerbangladesh.com.bd/
আজকের বাংলাদেশ ডিজিটাল নিউজ পেপার এখন দেশ-বিদেশের সর্বশেষ খবর নিয়ে প্রতিদিন অনলাইনে । ব্রেকিং নিউজ, জাতীয়, আন্তর্জাতিক রিপোর্টিং, রাজনীতি, বিনোদন, খেলাধুলা আরও অন্যান্য সংবাদ বিভাগ । আমাদের হাত বাধা নেই, আমাদের চোখ খোলা আমরা বলতে পারি ।
RELATED ARTICLES
- Advertisment -

Most Popular

Recent Comments