শুক্রবার, ফেব্রুয়ারি ২৩, ২০২৪
Homeসারাবাংলাঈশ্বরদীতে সিপিবির ৭৫ তম প্রতিষ্ঠা বার্ষিকী পালিত

ঈশ্বরদীতে সিপিবির ৭৫ তম প্রতিষ্ঠা বার্ষিকী পালিত

স্বপন কুমার কুন্ডু: বাংলাদেশের কমিউনিস্ট পার্টি (সিপিবি) ঈশ্বরদী উপজেলা শাখার পক্ষ হতে ৭৫তম প্রতিষ্ঠা বার্ষিকী পালিত হয়েছে। প্রতিষ্ঠা বার্ষিকী উপলক্ষ্যে সোমবার ( ৬ মার্চ) দিনব্যাপী বিভিন্ন অনুষ্ঠানের আয়োজন করা হয়।

সকালে পার্টির অস্থায়ী কার্যালয়ের সামনে জাতীয় ও দলীয় পতাকা উত্তোলন করা হয়। বিকেলে কমরেড আসমা আলোর সভাপতিত্বে আলোচনা সভা ও কেক কাটা অনুষ্ঠিত হয়। আলোচনা সভায় বক্তব্য রাখেন, পাবনা জেলা কমিটির সম্পাদক মন্ডলীর সদস্য, সাংবাদিক ও কৃষক নেতা কমরেড আহসান হাবিব, জেলা কমিটির সদস্য বীর মুক্তিযোদ্ধা কমরেড সাহা আলম, ঈশ্বরদী উপজেলা কমিটির সাধারন সম্পাদক ডাঃ অলোক মজুমদার, কমরেড জুয়েল হোসেন সোহাগ, কমরেড জীবন দাস প্রমুখ। আলোচনা সভায় বক্তারা বলেন, মেহনতি মানুষের মুক্তি অর্জন করতে বৈষম্য ও শোষনহীন দূর্নীতিমুক্ত সমৃদ্ধ ও সমতাভিত্তিক বাংলাদেশ গড়ে তুলতে হবে।

আজকের বাংলাদেশhttps://www.ajkerbangladesh.com.bd/
আজকের বাংলাদেশ ডিজিটাল নিউজ পেপার এখন দেশ-বিদেশের সর্বশেষ খবর নিয়ে প্রতিদিন অনলাইনে । ব্রেকিং নিউজ, জাতীয়, আন্তর্জাতিক রিপোর্টিং, রাজনীতি, বিনোদন, খেলাধুলা আরও অন্যান্য সংবাদ বিভাগ । আমাদের হাত বাধা নেই, আমাদের চোখ খোলা আমরা বলতে পারি ।
RELATED ARTICLES
- Advertisment -

Most Popular

Recent Comments