শনিবার, এপ্রিল ২০, ২০২৪
Homeসারাবাংলাসেনবাগে ইঁদুর মারা ফাঁদে মাদ্রাসা ছাত্রের মৃত্যু

সেনবাগে ইঁদুর মারা ফাঁদে মাদ্রাসা ছাত্রের মৃত্যু

বাংলাদেশ প্রতিবেদক: নোয়াখালীর সেনবাগে বিদ্যুৎস্পৃষ্টে এক মাদ্রাসা ছাত্রের মৃত্যু হয়েছে। নিহত মো.ফখরুল ইসলাম ওরফে ফাহিম (১১) উপজেলার ছাতারপাইয়া ইউনিয়নের ৫নম্বর ওয়ার্ডের পাঁচতুপা গ্রামের বাকের মিয়ার বাড়ির বাকের হোসেনের ছেলে।

মঙ্গলবার (৭মার্চ) সকালে উপজেলার ১নং ছাতারপাইয়া ইউনিয়নের পাঁচতুপা গ্রামের একটি ধান ক্ষেতের আইল থেকে মরদেহটি উদ্ধার করা হয়। এর আগে,সোমবার সন্ধ্যার দিকে ইঁদুর মারা বৈদ্যুতিক ফাঁদের তারে আটকে ওই শিক্ষার্থী মারা যায়।

স্থানীয় সূত্র জানায়, স্থানীয় চিলাদী হাফেজীয়া মাদ্রাসার ছাত্র ফাহিম প্রতিদিনের মতো মাদ্রাসা ছুটির পর সন্ধ্যায় মাদ্রাসা থেকে বাড়ি ফেরার পথে প্রতিবেশী আবুল খায়েরের ধান ক্ষেতে ইঁদুর মারা বৈদ্যুতিক ফাঁদে আটকে ঘটনাস্থলেই মারা যায়। পরিদন সকালে সে মাদ্রাসায় না যাওয়ায় মাদ্রাসা থেকে বাড়িতে খবর দেওয়া হয়। এরপর পরিরারের লোকজন আত্মীয়স্বজনের বাড়িতে খোঁজাখুজি করে। একপর্যায়ে ধান ক্ষেতের আইল থেকে তার মরদেহ উদ্ধার করে।

সেনবাগ থানার অফিসার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) ইকবাল হোসেন পাটোয়ারী বিষয়টি নিশ্চিত করেন। তিনি বলেন,খবর পেয়ে পুলিশ ঘটনাস্থল পরিদর্শন করে। এরপর সুরতহাল রিপোর্ট শেষে লাশ পরিবারের কাছে হস্তান্তর করা হয়। এ ঘটনায় একটি অপমৃত্যু মামলা হয়েছে।

আজকের বাংলাদেশhttps://www.ajkerbangladesh.com.bd/
আজকের বাংলাদেশ ডিজিটাল নিউজ পেপার এখন দেশ-বিদেশের সর্বশেষ খবর নিয়ে প্রতিদিন অনলাইনে । ব্রেকিং নিউজ, জাতীয়, আন্তর্জাতিক রিপোর্টিং, রাজনীতি, বিনোদন, খেলাধুলা আরও অন্যান্য সংবাদ বিভাগ । আমাদের হাত বাধা নেই, আমাদের চোখ খোলা আমরা বলতে পারি ।
RELATED ARTICLES
- Advertisment -

Most Popular

Recent Comments