মঙ্গলবার, ফেব্রুয়ারি ২০, ২০২৪
Homeসারাবাংলারংপুরে আর্ন্তজাতিক নারী দিবস পালিত

রংপুরে আর্ন্তজাতিক নারী দিবস পালিত

জয়নাল আবেদীন: বেলুন উড়িয়ে বর্ণাঢ্য র‌্যালিতে এবং আলোচনা সভা ও ২নারীকে সম্মাননা প্রদানের মধ্যে দিয়ে ”ডিজিটাল প্রযুক্তি ও উদ্ভাবন, জেন্ডার বৈষম্য করবে নিরসন” এই প্রতিপাদ্য নিয়ে বিভাগীয় নগরি রংপুরে আর্ন্তজাতিক নারী দিবস পালিত হয়েছে ।

জেলা প্রশাসন এবং রংপুর মহিলা বিষয়ক অধিদপ্তরের আয়োজনে অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন রংপুর বিভাগীয় কমিশনার মো: সাবিরুল ইসলাম । সকাল ১০টায় বেলুন উড়িয়ে বর্নাঢ্য র‌্যালি নগরির প্রধান প্রধান সড়ক প্রদক্ষিণ করে রংপুর টাউন হলে শেষ হয় । এরপর জেলাপ্রশাসক ড, চিত্রলেখা নাজনীনের সভাপতিত্বে আলোচনা অনুষ্ঠানে বক্তব্য দেন এডিশাল ডিআইজি রংপুর মো: ফারুকুজ্জামান ফারুকী জেলা পুলিশ সুপার প্রকৌশলী মো: ফেরদৌস আলী চৌধুরী , জাতীয় মহিলা পরিষদ চেয়ারম্যান নারী নেত্রী রোজী রহমান ,রংপুর প্রেসক্লাবের সভাপতি মাহবুব রহমান হাবু, নারী নেত্রী হাসনা চৌধুরী, জেলা মহিলা বিষয়ক কর্মকর্তা কাওসার পারভীন ।

অনুষ্ঠানে বিভাগীয় পর্যায়ে ২জন নারী জয়ীতাকে সম্মাননা ক্রেষ্ট প্রদান করা হয় । এদের মধ্যে একজন সরকারি চাকরি করে শিক্ষাক্ষেত্রে অবদান রাখায় সাহিনা সুলতানা এবং অর্থনৈতিকভাবে স্বাবলম্ভি নারী তৃতীয় লিঙ্গের আনোয়ারা বেগম রাণী ।

আজকের বাংলাদেশhttps://www.ajkerbangladesh.com.bd/
আজকের বাংলাদেশ ডিজিটাল নিউজ পেপার এখন দেশ-বিদেশের সর্বশেষ খবর নিয়ে প্রতিদিন অনলাইনে । ব্রেকিং নিউজ, জাতীয়, আন্তর্জাতিক রিপোর্টিং, রাজনীতি, বিনোদন, খেলাধুলা আরও অন্যান্য সংবাদ বিভাগ । আমাদের হাত বাধা নেই, আমাদের চোখ খোলা আমরা বলতে পারি ।
RELATED ARTICLES
- Advertisment -

Most Popular

Recent Comments