বৃহস্পতিবার, মার্চ ২৮, ২০২৪
Homeসারাবাংলাজয়পুরহাটের আক্কেলপুরে নিজ বাড়িতে গৃহবধূকে জবাই করে হত্যা

জয়পুরহাটের আক্কেলপুরে নিজ বাড়িতে গৃহবধূকে জবাই করে হত্যা

এস এম শফিকুল ইসলাম: জয়পুরহাটের আক্কেলপুরে এক গৃহবধূকে নিজ বাড়িতে জবাই করে হত্যা করা হয়েছে বলে অভিযোগ উঠেছে। গতকাল মঙ্গলবার রাত দশটায় উপজেলার গুডুম্বা পূর্বপাড়া গ্রামে এ ঘটনা ঘটে।
নিহত গৃহবধূ হলেন পান্না বেগম (৩০)। তিনি গুডুম্বা গ্রামের সিরাজুল ইসলামের স্ত্রী।

স্থানীয়রা জানান, নিহতের স্বামী সিরাজুল ইসলাম শবে বরাতের মিলাদ করতে গ্রামের মসজিদে গিয়েছিলেন। তিনি রাত আনুমানিক দশটার দিকে বাড়িতে ফিরে ঘরের ভেতর তাঁর স্ত্রীর জবাই করা লাশ দেখতে পেয়ে চিৎকার করেন। গ্রামবাসীরা ছুটে এসে ঘরের ভেতর সিরাজুলের স্ত্রীর জবাই করা লাশ দেখতে পান। তাঁরা থানা-পুলিশকে খবর দিলে। রাতেই থানা পুলিশ লাশটি উদ্ধার করে থানায় নিয়ে আসে।

আক্কেলপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আবু বকর সিদ্দিক বলেন, ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন রাতেই গৃহবধূর গলাকাটা লাশটি থানায় আনা হয়েছে। এবং বুধবার আজ সকালে লাশটি ময়নাতদন্তের জন্য আধুনিক জেলা হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে। হত্যার রহস্য উদঘাটনের চেষ্টা চলছে তবে তিনি বলেন পারিবারিক কলহের জের ধরেই এ হত্যাকাণ্ড হতে পারে। এখন পর্যন্ত কাউকে গ্রেফতার করা হয়না বলে জানান তিনি।

আজকের বাংলাদেশhttps://www.ajkerbangladesh.com.bd/
আজকের বাংলাদেশ ডিজিটাল নিউজ পেপার এখন দেশ-বিদেশের সর্বশেষ খবর নিয়ে প্রতিদিন অনলাইনে । ব্রেকিং নিউজ, জাতীয়, আন্তর্জাতিক রিপোর্টিং, রাজনীতি, বিনোদন, খেলাধুলা আরও অন্যান্য সংবাদ বিভাগ । আমাদের হাত বাধা নেই, আমাদের চোখ খোলা আমরা বলতে পারি ।
RELATED ARTICLES
- Advertisment -

Most Popular

Recent Comments