শুক্রবার, এপ্রিল ২৬, ২০২৪
Homeসারাবাংলাচাঁপাইনবাবগঞ্জে র‍্যাবের অভিযানে ১২২ বোতল ফেনসিডিলসহ আটক ২

চাঁপাইনবাবগঞ্জে র‍্যাবের অভিযানে ১২২ বোতল ফেনসিডিলসহ আটক ২

ফেরদৌস সিহানুক শান্ত: চাঁপাইনবাবগঞ্জ জেলার শিবগঞ্জ উপজেলার একুমোড় হতে পূর্ব দিকে জহুরপুর গ্রামের রাজুর লোহার ভাংড়ি গোডাউনের সামনে পাকা রাস্তার উপর থেকে ১২২ বোতল ফেন্সিডিল সহ ০২ জন কে আটক করে র‍্যাব-৫।

আটক কৃত ব্যক্তিরা হলেন রাজশাহী জেলার দামকুড়া উপজেলার পুরাতন কসবা গ্রামের মোঃ মিলন হোসেন ও মোছাঃ আয়েশা বেগমের ছেলে মোঃ আলামিন (অপু) (২৫) এবং একই জেলায় চন্দ্রিমা উপজেলার ছোট বনগ্রাম গ্রামের মোঃ বাদশা শেখ ও মোছাঃ নুরজাহান পারভীনের ছেলে মোঃ মেহেদী হাসান বাপ্পি (২৯)।

র‍্যাব-৫ এক প্রেস বিজ্ঞপ্তিতে জানায় সিপিসি-১ চাঁপাইনবাবগঞ্জ ক্যাম্পের র‍্যাব-৫ এর একটি অপারেশন দল ০৯ মার্চ ২০২৩ ইং তারিখ ভোররাত ১.৩০ মিনিটের সময় গোয়েন্দা তথ্যের ভিত্তিতে চাঁপাইনবাবগঞ্জ জেলার শিবগঞ্জ উপজেলার একুমোড় হতে পূর্ব দিকে জহুরপুর গ্রামের রাজু (৪০) এর লোহার ভাংড়ি গোডাউনের সামনে পাকা রাস্তার উপর কোম্পানী অধিনায়ক লেঃ কমান্ডার রুহ-ফি-তাহমিন তৌকির এবং কোম্পানী উপ অধিনায়ক সহকারী পুলিশ সুপার মোঃ আমিনুল ইসলাম এর নেতৃত্ব্বে্ একটি মাদক বিরোধী অভিযান পরিচালনা করে ১২২(একশত বাইশ) বোতল ফেন্সিডিল সহ আসামী মোঃ আলামিন অপু (২৫), পিতা-মোঃ মিলন হোসেন, মাতা-মোছাঃ আয়েশা বেগম, সাং-পুরাতন কসবা, থানা-দামকুড়া, এবং মোঃ মেহেদী হাসান বাপ্পি (২৯), পিতা-মোঃ বাদশা শেখ, মাতা-মোছাঃ নুরজাহান পারভীন,সাং-ছোট বনগ্রাম,থানা-চন্দ্রিমা, উভয় জেলা- রাজশাহীদ্বয়কে হাতেনাতে গ্রেফতার করে।
উপরোক্ত ঘটনায় চাঁপাইনবাবগঞ্জ জেলার শিবগঞ্জ থানায় মামলা রুজু করা হয়েছে।

আজকের বাংলাদেশhttps://www.ajkerbangladesh.com.bd/
আজকের বাংলাদেশ ডিজিটাল নিউজ পেপার এখন দেশ-বিদেশের সর্বশেষ খবর নিয়ে প্রতিদিন অনলাইনে । ব্রেকিং নিউজ, জাতীয়, আন্তর্জাতিক রিপোর্টিং, রাজনীতি, বিনোদন, খেলাধুলা আরও অন্যান্য সংবাদ বিভাগ । আমাদের হাত বাধা নেই, আমাদের চোখ খোলা আমরা বলতে পারি ।
RELATED ARTICLES
- Advertisment -

Most Popular

Recent Comments