সোমবার, ফেব্রুয়ারি ২৬, ২০২৪
Homeসারাবাংলারাজশাহীতে বিদেশী পিস্তলসহ শীর্ষ সন্ত্রাসী সুইট গ্রেফতার

রাজশাহীতে বিদেশী পিস্তলসহ শীর্ষ সন্ত্রাসী সুইট গ্রেফতার

মাসুদ রানা রাব্বানী: রাজশাহী মহানগরীতে বিদেশী পিস্তলসহ মোঃ সারোয়ার জামান অরফে সুইট (৩৪) নামের এক শীর্ষ সন্ত্রাসী গ্রেফতার করেছে র‌্যাব-৫। বুধবার (৮মার্চ) দিবাগত রাত ১১টায় মহানগরীর বোয়ালিয়া থানাধীন উপর ভদ্রা এলাকা থেকে তাকে গ্রেফতার করা হয়। এ সময় তার কাছ থেকে ১টি বিদেশী পিস্তল, ১টি ম্যাগজিন, ১টি টিপ চাকু ও ১গ্রাম হেরোইন উদ্ধার করা হয়।

গ্রেফতার মোঃ সারোয়ার জামান অরফে সুইট (৩৪) একই থানার বোয়ালিয়া থানাধীন উপর ভদ্রা এলাকার মৃত আসাদুজ্জামানের ছেলে। বৃহস্পতিবার সকালে র‌্যাব-৫, রাজশাহীর মোল্লা ক্যাম্পের পাঠানো এক প্রেস বিজ্ঞপ্তিতে এ তথ্য নিশ্চিত করা হয়। র‌্যাব জানায়, বুধবার রাতে গোয়েন্দা তথ্যের ভিত্তিতে জানা যায়, রাজশাহী মহানগরীর বোয়ালিয়া থানাধীন বালিয়া পুকুর (উপর ভদ্রা) এলাকার শীর্ষ সন্ত্রাসী মোঃ সারোয়ার জামান অরফে সুইট জেল থেকে জামিনে মুক্ত পেয়ে এলাকায় ত্রাস সৃষ্টি করার লক্ষ্যে তার বাড়ীতে অবৈধ অস্ত্র সংগ্রহ করে রেখেছে। এমন তথ্যের ভিত্তিতে তার বড়িতে অভিযান চালিয়ে ১টি বিদেশী পিস্তল, ১টি ম্যাগজিন, ১টি টিপ চাকু ও ১গ্রাম হেরোইন উদ্ধার করা হয়।

র‌্যাব আরও জানায়, গ্রেফতার সুইট মহানগরীর একজন শীর্ষ সন্ত্রাসী। সন্ত্রাস জগতের সকল অপরাধ মূলক কর্মকান্ডের সাথে জড়িত সে। তার নামে ডাকাতি, অস্ত্র, অপহরণ, মাদক, চোরাই মামলাসহ বিভিন্ন ধরনের মোট ১৩টি মামলা রয়েছে। এ ব্যপারে তার বিরুদ্ধে মহানগরীর বোয়ালিয়া থানায় অস্ত্র আইনে মামলা দায়ের করা হয়েছে। বৃহস্পতিবার দুপুরে তাকে সংশ্লিষ্ট থানার মাধ্যমে আদালতে সোপর্দ করা হয়েছে।

আজকের বাংলাদেশhttps://www.ajkerbangladesh.com.bd/
আজকের বাংলাদেশ ডিজিটাল নিউজ পেপার এখন দেশ-বিদেশের সর্বশেষ খবর নিয়ে প্রতিদিন অনলাইনে । ব্রেকিং নিউজ, জাতীয়, আন্তর্জাতিক রিপোর্টিং, রাজনীতি, বিনোদন, খেলাধুলা আরও অন্যান্য সংবাদ বিভাগ । আমাদের হাত বাধা নেই, আমাদের চোখ খোলা আমরা বলতে পারি ।
RELATED ARTICLES
- Advertisment -

Most Popular

Recent Comments