মঙ্গলবার, এপ্রিল ১৬, ২০২৪
Homeসারাবাংলামতিহারে মাদক কারবারী ও সাজাপ্রাপ্ত আসামী গ্রেফতার

মতিহারে মাদক কারবারী ও সাজাপ্রাপ্ত আসামী গ্রেফতার

মাসুদ রানা রাব্বানী: রাজশাহী মহানগরীতে পৃথক দুই স্থানে অভিযান চালিয়ে থেকে ফেনডিডিল-সহ একজন মাদক কারবারী ও ১বছরের সাজাপ্রাপ্ত আসামীকে গ্রেফতার করেছে পুলিশ।

বুধবার রাত ৯টা থেকে শুরু করে গভীর রাত পর্যন্ত অভিযান চালিয়ে তাদের গ্রেফতার করে মতিহার থানার এসআই পলাশ ও সঙ্গীয় ফোর্স। গ্রেফতারকৃতরা হলো: মতিহার থানাধীন ডাসমারী হিন্দু পাড়া এলাকার আব্দুর জব্বার আলীর ছেলে মোঃ রুবেল আলী (৩৩)। সে এক বছরের সাজাপ্রাপ্ত পলাতক আসামী। অপর এক অভিযানে ৫ বোতল ভারতীয় ফেনসিডিল-সহ মোঃ কামরুজ্জামান কামরুলকে (৩২) গ্রেফতার করা হয়। সে একই থানার সাতবাড়িয়া এলাকার মোজাহার আলীর ছেলে।

বৃহস্পতিবার দুপুরে এ তথ্য নিশ্চিত করেছেন, মতিহার থানার অফিসার ইনচার্জ (ওসি) মোঃ হাফিজুর রহমান। বৃহস্পতিবার সকালে গ্রেফতারকৃতদের বিরুদ্ধে আইনগত প্রক্রিয়া শেষে তাদের আদালতে সোপর্দ করা হয়েছে বলেও জানান ওসি।

আজকের বাংলাদেশhttps://www.ajkerbangladesh.com.bd/
আজকের বাংলাদেশ ডিজিটাল নিউজ পেপার এখন দেশ-বিদেশের সর্বশেষ খবর নিয়ে প্রতিদিন অনলাইনে । ব্রেকিং নিউজ, জাতীয়, আন্তর্জাতিক রিপোর্টিং, রাজনীতি, বিনোদন, খেলাধুলা আরও অন্যান্য সংবাদ বিভাগ । আমাদের হাত বাধা নেই, আমাদের চোখ খোলা আমরা বলতে পারি ।
RELATED ARTICLES
- Advertisment -

Most Popular

Recent Comments