বৃহস্পতিবার, এপ্রিল ২৫, ২০২৪
Homeসারাবাংলাসরকার জগদ্দল পাথরের মতো চেপে বসেছে: ড. মামুন

সরকার জগদ্দল পাথরের মতো চেপে বসেছে: ড. মামুন

মাহমুদুল হাসান: আজ শনিবার বেলা ১১টায় সাতক্ষীরা শহরের হাটের মোড় এলাকায় জেলা বিএনপির আয়োজিত দেশনেত্রী বেগম খালেদা জিয়া ও নেতাকর্মীদের মুক্তিসহ ১০ দফা দাবিতে মানববন্ধন অনুষ্ঠিত হয়। প্রধান অতিথির হিসেবে উপস্থিত ছিলেন বিএনপি চেয়ারপারসনের উপদেষ্টা কাউন্সিলের সদস্য ড. মামুন আহমেদ।

তিনি বলেন, ‘বর্তমান সরকার জগদ্দল পাথরের মত চেপে বসেছে। কঠোর আন্দোলনের মাধ্যমে এই জগদ্দল পাথরকে জনগনের ঘাড়ের ওপর থেকে নামাতে হবে। দ্রব্যমূল্যের উর্দ্ধগতির কারনে মানুষ এখন ১ কেজির বদলে ২০০ গ্রাম মাংস কিনছে। এতেই বোঝা যায় দেশে নীরব দূর্ভিক্ষ আঘাত হেনেছে’।

তিনি আরো বলেন, তত্ত্বাবধায়ক সরকারের অধীনে নির্বাচন হলে বিএনপি অবশ্যই অংশ নেবে। অন্যথায় কঠোর আন্দোলনের মাধ্যমে সরকারের পতন ঘটানো হবে।

জেলা বিএনপির আহবায়ক এ্যাড. সৈয়দ ইফতেখার আলীর সভাপতিত্বে এতে আরো বক্তব্য রাখেন, বিএনপির কেন্দ্রীয় নেতা ডাঃ শহিদুল আলম, সাতক্ষীরা জেলা বিএনপির সদস্য সচিব আব্দুল আলিম, যুগ্ম আহবায়ক হাবিবুর রহমান হাবিব, পৌর বিএনপির আহবায়ক শের আলী, জেলা শ্রমিক দলের সভাপতি আব্দুস সামাদ, জেলা যুবদলের সভাপতি আবু জাহিদ ডাবলু ও সাধারন সম্পাদক হাফিজুর রহমান মুকুল, জেলা কৃষকদলের সভাপতি সালাউদ্দিন লিটন ও সাধারন সম্পাদক রবিউল ইসলাম, জেলা স্বেচ্ছাসেবক দলের সাধারণ সম্পাদক এডভোকেট কামরুজ্জামান ভূট্রো, প্রমুখ। মানববন্ধনে এ সময় বিএনপি ও তার অঙ্গ সহযোগী সংগঠনের বিপুল সংখ্যক নেতাকর্মীরা উপস্থিত ছিলেন।

আজকের বাংলাদেশhttps://www.ajkerbangladesh.com.bd/
আজকের বাংলাদেশ ডিজিটাল নিউজ পেপার এখন দেশ-বিদেশের সর্বশেষ খবর নিয়ে প্রতিদিন অনলাইনে । ব্রেকিং নিউজ, জাতীয়, আন্তর্জাতিক রিপোর্টিং, রাজনীতি, বিনোদন, খেলাধুলা আরও অন্যান্য সংবাদ বিভাগ । আমাদের হাত বাধা নেই, আমাদের চোখ খোলা আমরা বলতে পারি ।
RELATED ARTICLES
- Advertisment -

Most Popular

Recent Comments