শনিবার, এপ্রিল ২০, ২০২৪
Homeসারাবাংলাডিএসই'র সাবেক পরিচালক খাজা গোলাম রসুল কাউছারের মৃত্যু

ডিএসই’র সাবেক পরিচালক খাজা গোলাম রসুল কাউছারের মৃত্যু

মারুফা মির্জা: উপমহাদেশের প্রখ্যাত ইসলাম প্রচারক সুফি সাধক হযরত খাজা ইউনুস আলী এনায়েতপুরী (রঃ) এর দৌহিত্র ও ডিএসই’র সাবেক পরিচালক খাজা গোলাম রসুল কাউছার (৭০) ইন্তেকাল করেছেন।

ইন্নালিল্লাহ…রাজিউন। তিনি দুরারোগ্য ক্যান্সার ব্যাধিতে আক্রান্ত হয়ে ঢাকার গুলশানের নিজ বাসভবনে শনিবার গভীর রাতে ইন্তেকাল করেন। মৃত্যুকালে তিনি স্ত্রী, এক ছেলে, এক মেয়ে সহ অসংখ্য আত্মীয়-স্বজন ও গুণগ্রাহী রেখে গেছেন।

এদিকে রোববার ভোরে গুলশানে জানাজার পর নিজ জন্মভূমি সিরাজগঞ্জে এনায়েতপুর পাক দরবার শরীফে তার লাশ নিয়ে আসা হয়। সেখানে সকাল ৯ টায় দ্বিতীয় জানাজা শেষে পাক দরবার শরীফের মাজারে স্বজনদের কবরের পাশে তাকে দাফন করা হয়। তখন খাজা ইউনুস আলী এনায়েতপুরী (রঃ) এর দরবার শরীফের সাজ্জাদ্দানশীন পীর হযরত খাজা কামাল উদ্দিন নুহু মিয়া সহ আত্মীয়-স্বজন গ্রামবাসী ও দেশের বিভিন্ন স্থান থেকে আসা ভক্ত জাকেরগন অংশ নেন।

তার মৃত্যুতে সাবেক যোগাযোগ মন্ত্রী সৈয়দ আবুল হোসেন গভীর শোক প্রকাশ করে শোকসন্তপ্ত পরিবারের প্রতি গভীর সমবেদনা জ্ঞাপন করেছেন।

উল্লেখ্য, খাজা ইউনুস আলী এনায়েতপুরী রঃ এর পাক দরবার শরীফের প্রথম সাজ্জাদ্দানশীন পীর ছিলেন খাজা গোলাম রসূল কাউছারের বাবা খাজা হাশেম উদ্দিন (রঃ)।

আজকের বাংলাদেশhttps://www.ajkerbangladesh.com.bd/
আজকের বাংলাদেশ ডিজিটাল নিউজ পেপার এখন দেশ-বিদেশের সর্বশেষ খবর নিয়ে প্রতিদিন অনলাইনে । ব্রেকিং নিউজ, জাতীয়, আন্তর্জাতিক রিপোর্টিং, রাজনীতি, বিনোদন, খেলাধুলা আরও অন্যান্য সংবাদ বিভাগ । আমাদের হাত বাধা নেই, আমাদের চোখ খোলা আমরা বলতে পারি ।
RELATED ARTICLES
- Advertisment -

Most Popular

Recent Comments