শুক্রবার, এপ্রিল ২৬, ২০২৪
Homeসারাবাংলাভুয়া ডিবি পরিচয়ে ব্ল্যাকমেইল করে টাকা আদায়, গ্রেফতার ২

ভুয়া ডিবি পরিচয়ে ব্ল্যাকমেইল করে টাকা আদায়, গ্রেফতার ২

মাসুদুর রহমান: ভুয়া ডিবি পরিচয়ে ব্ল্যাকমেইলিং করে টাকা আদায়ের ঘটনায় ২ জনকে গ্রেফতার করেছে পুলিশ। ১৬ মার্চ বৃহস্পতিবার রাতে জামালপুর পৌর এলাকার পিটিআই মোড় থেকে তাদের গ্রেফতার করা হয়। শুক্রবার সকালে আসামীদের ০৫( পাচ) দিনের রিমান্ডের আবেদন চেয়ে আসামীদের আদালতে প্রেরণ করা হয়েছে বলে নিশ্চিত করেছেন জামালপুর পুলিশ সুপার নাসির উদ্দিন আহমেদ ।

গ্রেফতারকৃতরা হলেন জামালপুর সদর উপজেলার পশ্চিম ফুলবাড়িয়া ( দড়ি পাড়া) গ্রামের নাসিরুদ্দিন এর ছেলে মো: শাহাবুদ্দিন (২৮) ও আবু সাইদের ছেলে মো:স্বাধীন (২৭) ।

পুলিশ ও এজাহার সুত্রে জানা যায়,১৬ মার্চ বৃহস্পতিবার বিকেলে শেরপুর সদর থানা এলাকার অটোচালক মোকলেছুর রহমান তার নিজের অটোগাড়ি নিয়ে তার পরিচিত যাত্রী আনোয়ার হোসেন সহ যাত্রী নিয়ে জামালপুর সদরের ময়মনসিংহ জুয়েলার্সের দোকানে যাওয়ার পথে বেলা বিকেল ৪ টায় বেম্বো গার্ডেনের সামনে পৌঁছালে ডিবি পরিচয়ে তিনজন যাত্রী অটো গাড়ি তে ওঠে শেখের ভিটা এলাকায় যেতে বলে। ডিবির পরিচয় দেওয়ায় অটোচালক তাদের কথামতো শেখের ভিটায় পৌঁছালে ডিবির পরিচয়দানকারী তিনজন সদস্য অটোচালক ও তার সঙ্গীয় যাত্রীকে গলিপথে ঢুকিয়ে জোরপূর্বক অটোগারি থেকে নামিয়ে একটি বাসার তিন তলার রুমে নিয়ে মারধোর করে ও তাদের সাথে থাকা ২২০০(দুই হাজার দুইশত) টাকা নিয়ে নেয় । সাথে তাদের কাছে ২৫ হাজার টাকা দাবী করে। দাবীকৃত টাকা দিতে অস্বীকার করায় অটোচালক ও তার সঙ্গীয় যাত্রীকে উলঙ্গ করিয়া একজন নারীকে তাদের মাঝখানে বসিয়ে অশ্লীল ছবি ধারণ করে। দাবীকৃত টাকা না দিলে ধারণকৃত অশ্লীল ছবি গুলো তাদের স্বজনদের নিকট পাঠিয়ে দিবে বলে ভয় ভীতি প্রদর্শন করে। সম্মানের ভয়ে অটোচালক ও তার সঙ্গীয় যাত্রী মোবাইল ফোনে বাড়িতে যোগাযোগ করে বিকাশে =৫০০০ /- টাকা আনিয়া ভূয়া ডিবি কে দিলেও তারা তাদের কাছে আরো টাকা দাবী করে। পরে তাদেরকে বাসা হতে বাহির করে রাত সাড়ে নয়টায় অটোগাড়ি সহ পিটিআই মোড়ে এসে অটোগাড়িটির ব্যাটারী খুলে বিক্রির চেষ্টা করে।পাশে টহলরত জামালপুর সদর থানার একটি টিম বিষয়টি টের পেয়ে ভুয়া ডিবি পরিচয় দানকারী ২জনকে গ্রেফতার করে । গ্রেপ্তারকৃতদের নিকট থেকে নগদ =৭২০০/- টাকা এবং অটোগাড়ি টি উদ্ধার করে থানায় নিয়ে আসে। এই ঘটনায় অটোচালক মোঃ মোখলেছুর রহমান বাদী হয়ে জামালপুর থানার মামলা( নং-৪৭ তাং-১৭/০৩/২০২২) দায়ের করে। ধারা-১৭০/৩৪২/৩২৩/৩৮৫/৩৮৭/৫০০/১০৯।

অটোচালক মোখলেছুর রহমান জানান, খুবই ন্যাক্কারজনক একটি ঘটনা। পুলিশ আমাদের উদ্ধার করেছে এবং ভুয়া ডিবিদের গ্রেফতার করেছে। আমরা বিচার চাই।

জামালপুর সদর থানার অফিসার ইনচার্জ (ওসি)কাজী শাহনেওয়াজ বলেন, আসামীদের কোর্টে প্রেরণ করা হয়েছে।চক্রের অন্যান্য সদস্যদের গ্রেফতারের চেষ্টা অব্যাহত রয়েছে। আসামীদের ০৫( পাচ) দিনের রিমান্ডের আবেদন চেয়ে আসামীদের আদালতে প্রেরণ করা হয়েছে বলে জানিয়ে পুলিশ সুপার নাসির উদ্দিন আহমেদ এ প্রতিবেদক মাসুদুর রহমানকে জানান, সদর থানা পুলিশকে এই চক্রের অন্যান্য সদস্যদের গ্রেফতারের জন্য নির্দেশ প্রদান করা হয়েছে। এ দেশের বিভিন্ন স্থানে এখন এরকম ভুয়া পরিচয় দিয়ে মানুষের হাত থেকে টাকা পয়সা ছিনিয়ে নেওয়ার চেষ্টায় থাকে। আমরা আইন শৃঙ্খলাবাহিনী এ ব্যাপারে সদা তৎপর । এবং এদেরকে যথাযথ আইনের আওতায় আনা হবে।

আজকের বাংলাদেশhttps://www.ajkerbangladesh.com.bd/
আজকের বাংলাদেশ ডিজিটাল নিউজ পেপার এখন দেশ-বিদেশের সর্বশেষ খবর নিয়ে প্রতিদিন অনলাইনে । ব্রেকিং নিউজ, জাতীয়, আন্তর্জাতিক রিপোর্টিং, রাজনীতি, বিনোদন, খেলাধুলা আরও অন্যান্য সংবাদ বিভাগ । আমাদের হাত বাধা নেই, আমাদের চোখ খোলা আমরা বলতে পারি ।
RELATED ARTICLES
- Advertisment -

Most Popular

Recent Comments