সোমবার, এপ্রিল ২৯, ২০২৪
Homeসারাবাংলাজয়পুরহাটে বঙ্গবন্ধুর জন্মদিনে ফ্রি মেডিকেল ক্যাম্প, বিনামূল্যে ওষুধ বিতরণ

জয়পুরহাটে বঙ্গবন্ধুর জন্মদিনে ফ্রি মেডিকেল ক্যাম্প, বিনামূল্যে ওষুধ বিতরণ

এস এম শফিকুল ইসলাম: জয়পুরহাটে বঙ্গবন্ধুর জন্মদিনে ফ্রি মেডিকেল ক্যাম্প করে স্বাস্থ্যসেবা প্রদান এবং বিনামূল্যে ওষুধ বিতরণ করা হয়েছে। শুক্রবার দিনব্যাপী জেলার পাঁচবিবি উপজেলার পাগলা বাজার বালিকা উচ্চ বিদ্যালয় মাঠে এই ফ্রি মেডিকেল ক্যাম্প উদ্বোধন করেন জয়পুরহাট এক আসনের সংসদ সদস্য সামছুল আলম দুদু।

ছমির উদ্দিন চৌধুরী ওয়াকফ এস্টেট আয়োজনে সকাল ৯টা থেকে বিকেল সাড়ে ৭ টা পর্যন্ত এ মেডিকেল ক্যাম্প চলে। ফ্রি মেডিকেল ক্যাম্প উদ্বোধন অনুষ্ঠানে বক্তব্য রাখেন এসবির সাবেক এডিশনাল এএসপি এনামুল হক চৌধুরী, আওলাই ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান একরামুল হক চৌধুরী তাওহীদ, সমাজ সেবক রফিকুল ইসলাম চৌধুরি, সাংবাদিক শামীমউজ্জামান চৌধুরিসহ প্রমুখ।

ফ্রী এই মেডিকেল ক্যাম্পে হাড়জোড়া, অর্থপেডিক্স, গাইনি, চক্ষু, মেডিসিন সহ শেখ হাসিনা জাতীয় বার্ন ও প্লাস্টিক সার্জারির বার্ন ও প্লাস্টিক সার্জারি বিশেষজ্ঞ চিকিৎসকরা দিনব্যাপী এই মেডিকেল ক্যাম্পে এক হাজার রোগীকে চিকিৎসাসেবা দেন। এ সময় বিনামূল্যে ওষুধও বিতরণ করা হয়। আয়োজকরা জানান, প্রতি বছর তৃণমূল পর্যায়ে অসহায় মানুষের স্বাস্থ্যসেবা নিশ্চিত এ ধরনের উদ্যাগ অব্যাহত থাকবে।

আজকের বাংলাদেশhttps://www.ajkerbangladesh.com.bd/
আজকের বাংলাদেশ ডিজিটাল নিউজ পেপার এখন দেশ-বিদেশের সর্বশেষ খবর নিয়ে প্রতিদিন অনলাইনে । ব্রেকিং নিউজ, জাতীয়, আন্তর্জাতিক রিপোর্টিং, রাজনীতি, বিনোদন, খেলাধুলা আরও অন্যান্য সংবাদ বিভাগ । আমাদের হাত বাধা নেই, আমাদের চোখ খোলা আমরা বলতে পারি ।
RELATED ARTICLES
- Advertisment -

Most Popular

Recent Comments