বুধবার, মে ২৯, ২০২৪
Homeসারাবাংলাসুনামগঞ্জে জেলা পুলিশের আয়োজনে বঙ্গবন্ধুর জন্মবার্ষিকী ও জাতীয় শিশু দিবস পালন

সুনামগঞ্জে জেলা পুলিশের আয়োজনে বঙ্গবন্ধুর জন্মবার্ষিকী ও জাতীয় শিশু দিবস পালন

আহম্মদ কবির: সুনামগঞ্জ জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ১০৩তম জন্মবার্ষিকী ও জাতীয় শিশু দিবস উপলক্ষে জেলা পুলিশের পক্ষ থেকে জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের প্রতিকুতিতে পুষ্পস্তবক অর্পন,অটিস্টিক ও বুদ্ধিপ্রতিবন্ধী স্কুলে শিক্ষা সহায়ক উপকরন বিতরণ, মিলাদ মাহফিল ও বিশেষ মোনাজাতসহ বিভিন্ন কর্মসূচির আয়োজন করা হয়।

আজ( ১৭ই,মার্চ)শুক্রবার সকাল ৮টায় সুনামগঞ্জ ঐতিহ্য জাদুঘর প্রাঙ্গণে জেলা পুলিশের পক্ষ হতে জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের প্রতিকুতিতে পুষ্পস্তবক অর্পণ করে বিনম্র শ্রদ্ধা জানান পুলিশ সুপার এহ্সান শাহ্,এ সময় জেলা পুলিশের উর্ধ্বতন কর্মকর্তাগন উপস্থিত ছিলেন।

এরপর সকাল ১১টায় জেলা পুলিশের পক্ষ থেকে বিশেষ চাহিদাসম্পন্ন শিক্ষার্থীদের শারীরিক ও মানসিক প্রতিভা বিকাশের লক্ষ্যে অটিস্টিক ও বুদ্ধি প্রতিবন্ধী স্কুলে শিক্ষা সহায়ক বিতরণ ও শিক্ষার্থীদের নিয়ে কেক কেটে জাতীর পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান এর ১০৩তম জন্মবার্ষিকী পালন করেন পুলিশ সুপার মোহাম্মদ এহ্সান শাহ্,এসময় উপস্থিত ছিলেন জেলা প্রশাসক দিদারে আলম মোহাম্মদ মাকসুদ চৌধুরী,অতিরিক্ত জেলা প্রশাসক( শিক্ষা ও আইসিটি)রেজসুল করিম,অতিরিক্ত পুলিশ সুপার(প্রশাসন অর্থ)আবু সাঈদ, সুনামগঞ্জ সদর মডেল থানার অফিসার ইন-চার্জ ইফতিয়ার উদ্দিন,বিশিষ্ট ব্যবসায়ী জিয়াউল হক,বিশিষ্ট ব্যবসায়ী,অটিস্টিক ও বুদ্ধি প্রতিবন্ধী স্কুলের প্রধান শিক্ষক সাফাতুল হক চৌধুরী,এছাড়াও সুনামগঞ্জসহ বিভিন্ন স্কুলের শিক্ষকমন্ডলী, শিক্ষার্থী ও অভিভাবকগন উপস্থিত ছিলেন।এরপর বাদ জুম্মা জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ১০৩তম,জন্মবার্ষিকী উপলক্ষে জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের আত্মার মাগফেরাত এবং জাতির শান্তি সমৃদ্ধি ও অগ্রগতি কামনায়,পুলিশ লাইন্স জামে মসজিদে মিলাদ ও দোয়া মাহফিলের আয়োজন করা হয়।এ সময় জেলা পুলিশের উর্ধ্বতন কর্মকর্তাবৃন্দসহ জেলার সকল পদমর্যাদার পুলিশ সদস্যগণ উপস্থিত ছিলেন।

আজকের বাংলাদেশhttps://www.ajkerbangladesh.com.bd/
আজকের বাংলাদেশ ডিজিটাল নিউজ পেপার এখন দেশ-বিদেশের সর্বশেষ খবর নিয়ে প্রতিদিন অনলাইনে । ব্রেকিং নিউজ, জাতীয়, আন্তর্জাতিক রিপোর্টিং, রাজনীতি, বিনোদন, খেলাধুলা আরও অন্যান্য সংবাদ বিভাগ । আমাদের হাত বাধা নেই, আমাদের চোখ খোলা আমরা বলতে পারি ।
RELATED ARTICLES
- Advertisment -

Most Popular

Recent Comments