শুক্রবার, এপ্রিল ১২, ২০২৪
Homeসারাবাংলাসভাপতির বক্তব্য না শুনেই মঞ্চ ত্যাগ আ.লীগ নেতৃবৃন্দের, ক্ষুব্ধ হলেন বিভাগীয় কমিশনার

সভাপতির বক্তব্য না শুনেই মঞ্চ ত্যাগ আ.লীগ নেতৃবৃন্দের, ক্ষুব্ধ হলেন বিভাগীয় কমিশনার

জয়নাল আবেদীন: বিশেষ অতিথি নিজেদের বক্তব্য শেষ করে প্রধান অতিথি এবং সভাপতির বক্তব্য না শুনেই মঞ্চ ত্যাগ করে চলে গেলেন জেলা ও মহানগর আওয়ামীলীগের নেতৃবৃন্দ । আবার তাদের পিছু নিলেন দলীয় নেতা কর্মি সমর্থকরা। আর এতেই ক্ষুব্ধ হলেন অনুষ্ঠানের প্রধান অতিথি রংপুর বিভাগীয় কমিশনার মো: সাবিরুল ইসলাম । তাঁর সাথে যুক্ত হলেন উপস্থিত আমন্ত্রীত বিভিন্ন স্তরের দর্শক । এই ঘটনা ঘটেছে শুক্রবার রংপুর টাউন হল চত্তরে ।

জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ১০৩তম জন্মদিবস এবং জাতীয় শিশু দিবস জাতীয় অনুষ্ঠানে জেলা আওয়ামীলীগের যুগ্ম আহবায়ক মাজেদ আলী বাবুল ও মহানগর আওয়ামীলীগের আহবায়ক ডা: দেলোয়ার হোসেন যুগ্ম আহবায়ক আবুল কাসেম বিশেষ অতিথি হয়ে মঞ্চে বসে ছিলেন এবং তাঁরা বক্তব্যও প্রদান করেন । এদিকে অন্যান্য বিশেষ অতিথির বক্তব্য চলাকালীন তারা কোন কারন কিম্বা সৌজন্যতা ছাড়াই মঞ্চ থেকে নেমে চলে যান । অথচ তখনও প্রধান অতিথি এবং সভাপতির বক্তব্য দেয়া হয়নি ।

এরপর প্রধান অতিথি বক্তব্যের শুরুতেই ক্ষুব্ধ হয়ে আক্ষেপ করে বলেন জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ১০৩তম জন্মদিবস এবং জাতীয় শিশু দিবস জাতীয় অনুষ্ঠানে মঞ্চের সামনে শতশত শিশুদের উপেক্ষা করে আওয়ামীলীগ নেতারা চলে গেলেন । আজকের শিশুরাইতো আগামির স্মার্ট বাংলাদেশ গড়বে । আর তাদের উপেক্ষা করে চলে যাওয়াটা মোটেও ঠিক করেন নি । তিনি ডিসি‘র উদ্দেশ্যে বলেন যাদের ধৈর্য নেই, যারা জাতীয় দিবসকে অবঞ্জা করে, উপেক্ষা করে তাদের আগামীতে সরকারি জাতীয় কোন অনুষ্ঠানে অতিথি করার প্রয়োজন নেই । তিনি ক্ষুব্ধ হলেও বিষটি গুরুত্বসহকারে দেখার জন্য ডিসিকে অনুরোধও করেন ।

এসময় অনুষ্ঠানস্থলে আমন্ত্রীত অতিথিরাও এক অপরকে বলাবলি করছেন নেতৃবৃন্দ চলে যাওয়াটা ঠিক করেননি। তাঁদের যাওয়াটা জাতীয় দিবসকে অপমান করা, মঞ্চকেও অপমান করা হয়েছে ।

আজকের বাংলাদেশhttps://www.ajkerbangladesh.com.bd/
আজকের বাংলাদেশ ডিজিটাল নিউজ পেপার এখন দেশ-বিদেশের সর্বশেষ খবর নিয়ে প্রতিদিন অনলাইনে । ব্রেকিং নিউজ, জাতীয়, আন্তর্জাতিক রিপোর্টিং, রাজনীতি, বিনোদন, খেলাধুলা আরও অন্যান্য সংবাদ বিভাগ । আমাদের হাত বাধা নেই, আমাদের চোখ খোলা আমরা বলতে পারি ।
RELATED ARTICLES
- Advertisment -

Most Popular

Recent Comments