শুক্রবার, মার্চ ২৯, ২০২৪
Homeসারাবাংলাচাঁপাইনবাবগঞ্জে অবৈধ ২টি বিদেশি পিস্তল ও ৭ রাউন্ড গুলিসহ আটক ১

চাঁপাইনবাবগঞ্জে অবৈধ ২টি বিদেশি পিস্তল ও ৭ রাউন্ড গুলিসহ আটক ১

ফেরদৌস সিহানুক শান্ত: চাঁপাইনবাবগঞ্জের শিবগঞ্জ উপজেলার কানসাট গোপালনগর মোড় বাসস্ট্যান্ড সংলগ্ন আব্দুর রহিমের ওয়ার্ক শপের দক্ষিণ পাশের বন্ধ আমের আড়তের সামনে পাঁকা রাস্তার উপর থেকে ২টি বিদেশী পিস্তল,৩টি ম্যাগাজিন, ৭রাউন্ড গুলিসহ ১ জন অস্ত্র ব্যবসায়ীকে আটক করেছে র‍্যাব- ৫।

রবিবার (১৯মার্চ)রাত সাড়ে ৮টায় শিবগঞ্জ উপজেলার কানসাট ইউনিয়নের গোপাল নগর মোড়ে অবৈধ অস্ত্র সংগ্রহ করে গন্তব্যে ফেরার পথে পাঁকা রাস্তার উপর থেকে তাকে আটক করা হয়।

আটককৃত ব্যক্তি নীলফামারী জেলার সৈয়দপুর থানার রসুলপুর বিহারীপাড়া গ্রামের মৃত সলেমানের ছেলে মোঃ আব্দুস ছালাম (২৭)।

চাঁপাইনবাবগঞ্জ র‍্যাব-৫ ক্যাম্পের অধিনায়ক লে. কমান্ডার রুহ-ফি-তাহমিন তৌকির প্রেস বিজ্ঞপ্তির মাধ্যমে সমবার (২০মার্চ) রাত ১টার সময় বিষয়টি নিশ্চিত করেছেন।

চাঁপাইনবাবগঞ্জ র‍্যাব ৫ ক্যাম্পের অধিনায়ক লে. কমান্ডার রুহ-ফি-তাহমিন তৌকির বলেন, গোয়েন্দা তথ্যের ভিত্তিতে জানতে পারি আটক ব্যক্তি চাঁপাইনবাবগঞ্জ জেলার শিবগঞ্জ উপজেলার কানসাট ইউনিয়নের গোপাল নগর মোড়ে অবৈধ অস্ত্র সংগ্রহ করে গন্তব্যে ফিরছে। খবর পেয়ে সে এলাকায় অভিযান চালিয়ে ২টি বিদেশী পিস্তল,৩টি ম্যাগাজিন, ৭রাউন্ড গুলিসহ ১ জন অস্ত্র ব্যবসায়ীকে আটক করা হয়। এ ঘটনায় শিবগঞ্জ থানায় তার বিরুদ্ধে মামলা দায়ের করা হয়েছে।

আজকের বাংলাদেশhttps://www.ajkerbangladesh.com.bd/
আজকের বাংলাদেশ ডিজিটাল নিউজ পেপার এখন দেশ-বিদেশের সর্বশেষ খবর নিয়ে প্রতিদিন অনলাইনে । ব্রেকিং নিউজ, জাতীয়, আন্তর্জাতিক রিপোর্টিং, রাজনীতি, বিনোদন, খেলাধুলা আরও অন্যান্য সংবাদ বিভাগ । আমাদের হাত বাধা নেই, আমাদের চোখ খোলা আমরা বলতে পারি ।
RELATED ARTICLES
- Advertisment -

Most Popular

Recent Comments