শনিবার, এপ্রিল ২০, ২০২৪
Homeসারাবাংলারংপুর কমিউনিটি মেডিকেল কলেজ হাসপাতালে সিটি হেল্থ কার্ডের উদ্বোধন

রংপুর কমিউনিটি মেডিকেল কলেজ হাসপাতালে সিটি হেল্থ কার্ডের উদ্বোধন

জয়নাল আবেদীন: রংপুর সিটি কর্পোরেশনের ৩৩টি ওয়ার্ডের বিভিন্ন শ্রেণী পেশার মানুষের স্বল্প ব্যায়ে স্বাস্থ্য সেবা প্রদানের লক্ষ্যে সিটি হেলথ কার্ড বিতরণ উদ্ধোধন করা হয়েছে । রংপুর কমিউনিটি মেডিকেল কলেজ হাসপাতালের আয়োজনে কলেজ কনফারেন্স রুমে সোমবার দুপুরে ফিতা কেটে হেলথ কার্ড বিতরন অনুষ্ঠানের মধ্যে দিয়ে আনুষ্ঠানিক উদ্ধোধন করেন রংপুর সিটি কর্পোরেশনের মেয়র মোঃ মোস্তাফিজার রহমান মোস্তফা।

রংপুর গ্রুপের ব্যবস্থাপনা পরিচালক মোঃ নাজমুল আহসান সরকার নাজু‘র সভাপতিত্বে অনুষ্ঠানে স্বাগত বক্তব্য দেন জনসংযোগ, কর্পোরেট হেল্থ সার্ভিস ও মার্কেটিং বিভাগের অতিরিক্ত পরিচালক মোঃ মিরাজুল মহসিন। এরপর রংপুর কমিউনিটি মেডিকেল কলেজ ও হাসপাতালের সেবার মান নিয়ে এবং বিভিন্ন বিষয়ে বক্তব্য রাখেন রংপুর কমিউনিটি রংপুর গ্রুপের উপ-ব্যবস্থাপনা পরিচালক আশরাফুল আলম আল- আমিন, পরিচালনা পর্ষদের পরিচালক বীর মুক্তিযোদ্ধা মোঃ নাসিম উদ্দিন, রংপুর কমিউনিটি মেডিকেল কলেজের অধ্যক্ষ প্রফেসর ডা: শামসুজ্জামান, রংপুর সিটি কর্পোরেশনের প্যানেল মেয়র মাহাবুবার রহমান মঞ্জু, তৌহিদুল ইসলাম ২৬ নং ওয়ার্ড কাউন্সিলর শাহজাদা আরমান সহ অন্যান্য কাউন্সিলরবৃন্দ।অনুষ্ঠান শেষে সিটি হেল্থ কার্ড প্রদান করা হয়। এর আগে রংপুর কমিউনিটি মেডিকেল কলেজ, হাসপাতাল এবং রংপুর গ্রুপের পক্ষ থেকে রংপুর সিটি কপোরেশন নির্বাচনে দ্বিতীয় বার নির্বাচিত মেয়র মোস্তফিজার রহমান মোস্তফা সহ ৪৪ জন কাউন্সিলরকে ফুলেল শুভেচ্ছা এবং ক্রেষ্ট প্রদানের মাধ্যমে সম্মাননা প্রদান করা হয় ।

রংপুর কমিউনিটি মেডিকেল কলেজ হাসপাতালের ডায়ানস্টিক বিভাগের অতিরিক্ত পরিচালক মোঃ শহীদ সরকারের সঞ্চালনায় অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে মেয়র মোস্তফা বলেন এই হাসপাতালের মাধ্যমে রংপুর অঞ্চলের মানুষ শুধু সেবাই নিচ্ছেনা দেশও আর্থিক সেবা পাচ্ছে । তিনি বলেন রংপুর কমিউনিটি মেডিকেল কলেজে ভারত, ভুটান ,নেপাল মালদ্বীপ থেকে বর্তমানে সাড়ে চারশ বিদেশী ছেলেমেয়েরা পড়ার লেখা করছে । এত বৈদেশিক মুদ্রা আসছে দেশে । তিনি বিদেশী শিক্ষার্থীদের প্রতি বিশেষদৃষ্টি রাখার জন্য কর্তৃপক্ষের প্রতি আহবান জানান ।

আজকের বাংলাদেশhttps://www.ajkerbangladesh.com.bd/
আজকের বাংলাদেশ ডিজিটাল নিউজ পেপার এখন দেশ-বিদেশের সর্বশেষ খবর নিয়ে প্রতিদিন অনলাইনে । ব্রেকিং নিউজ, জাতীয়, আন্তর্জাতিক রিপোর্টিং, রাজনীতি, বিনোদন, খেলাধুলা আরও অন্যান্য সংবাদ বিভাগ । আমাদের হাত বাধা নেই, আমাদের চোখ খোলা আমরা বলতে পারি ।
RELATED ARTICLES
- Advertisment -

Most Popular

Recent Comments