বৃহস্পতিবার, মার্চ ২৮, ২০২৪
Homeসারাবাংলাশাহজাদপুরে শিশু রিদওয়ানের খুনিদের ফাঁসির দাবিতে মানববন্ধন ও বিক্ষোভ মিছিল

শাহজাদপুরে শিশু রিদওয়ানের খুনিদের ফাঁসির দাবিতে মানববন্ধন ও বিক্ষোভ মিছিল

বিমল কুন্ডু: সিরাজগঞ্জের শাহজাদপুরে দ্বিতীয় শ্রেনীর স্কুল ছাত্র রিদওয়ান ( ১১) হত্যা মামলার আসামীদের ফাঁসির দাবিতে বিক্ষোভ মিছিল ও মানববন্ধন করেছে এলাকার সাধারন জনতা। আজ মঙ্গলবার (২১ মার্চ) সকালে উপজেলার হাবিবুল্লাহ নগর ইউনিয়নের চেয়ারম্যান মিজানুর রহমান বাচ্চুর নেতৃত্বে রতনকান্দি উত্তরপাড়ার শত শত মানুষের বিশাল মিছিল বের হয়ে শাহজাদপুর পৌর এলাকার প্রধান প্রধান সড়ক প্রদক্ষিণ করে। মিছিল শেষে তারা শাহজাদপুর সরকারি মডেল পাইলট উচ্চ বিদ্যালয় মাঠে খুনিদের ফাঁসির দাবিতে মানববন্ধন ও বিক্ষোভ সমাবেশ করে।

মানববন্ধন চলাকালে হাবিবুল্লাহনগর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মিজানুর রহমান বাচ্চু বলেন, রিদওয়ান ১১ বছরের একটি নিষ্পাপ শিশু। তার কোন অপরাধ ছিলোনা। তবুও ঘাতকরা তাকে নির্মম ভাবে হত্যা করেছে। তিনি রিদওয়ানের হত্যাকারীদের সর্বোচ্চ শাস্তি ফাঁসির দাবি জানিয়ে বলেন, এদের ফাঁসি হলে ভবিষ্যতে আর কেউ এ ধরনের নৃশংস কাজ করতে সাহস পাবে না।

এ সময় রিওয়ানের বাবা মমিরুল ইসলাম কান্নায় ভেঙে পড়েন এবং তার ছেলের খুনিদের ফাঁসির দাবি করে মাননীয় প্রধানমন্ত্রীর হস্তক্ষেপ কামনা করেন।

উল্লেখ্য, গত শুক্রবার (১৭ মার্চ) বিকেলে উপজেলার হাবিবুল্লাহ নগর ইউনিয়নের রতনকান্দি উত্তরপাড়া গ্রামের মমিরুল ইসলামের দ্বিতীয় শ্রেনীতে পড়ুয়া ছেলে রিদওয়ান ইসলামকে (১১) অপহরন করে ৫০ হাজার টাকা মুক্তিপন দাবি করা হয়। দাবিকৃত টাকা না দেয়ায় ঘাতকরা শিশু রিদওয়ানকে নৃশংসভাবে হত্যা করে। একপর্যায়ে মমিরুল ইসলামের অভিযোগের প্রেক্ষিতে পুলিশ গত রবিবার রাতে নাঈম, সাগর ও সাকোয়াত নামে ৩ যুবককে গ্রেপ্তার করে।

গতকাল সোমবার আসামীদের সঙ্গে নিয়ে তাদের দেয়া তথ্য অনুযায়ী উপজেলার পোতাজিয়া ইউনিয়নের যদুর বিল এলাকার ঘাসের ক্ষেত থেকে থানা পুলিশ শিশু রিদওয়ানের লাশ উদ্ধার করে। এ ঘটনায় গেফতারকৃত ৩ জনকে আসামী করে থানায় অপহরণ ও হত্যা মামলা করা হয়েছে ।

আজকের বাংলাদেশhttps://www.ajkerbangladesh.com.bd/
আজকের বাংলাদেশ ডিজিটাল নিউজ পেপার এখন দেশ-বিদেশের সর্বশেষ খবর নিয়ে প্রতিদিন অনলাইনে । ব্রেকিং নিউজ, জাতীয়, আন্তর্জাতিক রিপোর্টিং, রাজনীতি, বিনোদন, খেলাধুলা আরও অন্যান্য সংবাদ বিভাগ । আমাদের হাত বাধা নেই, আমাদের চোখ খোলা আমরা বলতে পারি ।
RELATED ARTICLES
- Advertisment -

Most Popular

Recent Comments