শুক্রবার, মার্চ ২৯, ২০২৪
Homeসারাবাংলাউলিপুরে শিশু শ্রেণির ছাত্রীকে ধর্ষণ চেষ্টার অভিযোগ

উলিপুরে শিশু শ্রেণির ছাত্রীকে ধর্ষণ চেষ্টার অভিযোগ

বাংলাদেশ প্রতিবেদক: কুড়িগ্রামের উলিপুরে এক শিশু শ্রেণির ছাত্রী (৫) কে প্রতিবেশি যুবক কর্তৃক ধর্ষন চেষ্টার অভিযোগ উঠেছে। এ ঘটনায় শিশুর মা বাদী হয়ে ওই যুবকের বিরুদ্ধে সোমবার (২০ মার্চ) রাতে নারী ও শিশু নির্যাতন দমন আইনে উলিপুর থানায় মামলা করেছেন।

মামলা সূত্রে জানা গেছে, উপজেলার থেতরাই ইউনিয়নের রামপ্রদাস ফকিরপাড়া গ্রামের আব্দুস ছাত্তারের ছেলে শফিকুল ইসলাম ওরফে শিবির (৪৫) গত ১৬ মার্চ সন্ধ্যায় প্রতিবেশি ওই শিশু শ্রেণির ছাত্রীকে বাড়ির সামনের রাস্তা থেকে কৌশলে তার বাড়িতে ডেকে নেয়। এরপর শফিকুল ইসলাম যৌন কামনা চরিতার্থ করার জন্য শিশুটিকে জোর পূর্বক ধর্ষন করার চেষ্টা করে। ঘটনার সময় সে চিৎকার করে কান্না কাটি শুরু করলে তার কান্নার শব্দে মা তার নাম ধরে ডাক চিৎকার করলে শিশুটি প্রতিবেশি শফিকুলের বাড়ি থেকে কান্না করতে করতে বেড়িয়ে আসে। এ সময় মা সহ প্রতিবেশিদের কাছে ওই শিশু তার উপর নির্যাতনের কথা বর্ণনা করেন।

শিশুটির স্বজন সূত্রে জানা গেছে, গ্রামের কিছু মাতাব্বর বিষয়টি স্থানীয়ভাবে মিমাংসা করে দেয়ার কথা বলে ওই শিশুর পরিবারকে চাপ দিতে থাকেন। পরে শিশুটির মা সোমবার রাতে থানায় এসে শফিকুল ইসলাম ওরফে শিবিরকে আসামী করে মামলা করেন। এদিকে মামলা দায়েরের পর মঙ্গলবার (২১ মার্চ) শিশুটিকে আদালতে প্রেরণ করা হয়। সেখানে বিজ্ঞ ম্যাজিষ্ট্রেটের কাছে শিশুটি ২২ ধারায় জবানবন্দি প্রদান করবেন বলে থানা পুলিশ সূত্রে জানা গেছে।

উলিপুর থানার ওসি (তদন্ত) রুহুল আমীন বলেন, শিশুটির জবানবন্দি রেকর্ড করার জন্য আদালতে প্রেরণ করা হয়েছে। আসামীকে গ্রেপ্তারে চেষ্টা চলছে।

আজকের বাংলাদেশhttps://www.ajkerbangladesh.com.bd/
আজকের বাংলাদেশ ডিজিটাল নিউজ পেপার এখন দেশ-বিদেশের সর্বশেষ খবর নিয়ে প্রতিদিন অনলাইনে । ব্রেকিং নিউজ, জাতীয়, আন্তর্জাতিক রিপোর্টিং, রাজনীতি, বিনোদন, খেলাধুলা আরও অন্যান্য সংবাদ বিভাগ । আমাদের হাত বাধা নেই, আমাদের চোখ খোলা আমরা বলতে পারি ।
RELATED ARTICLES
- Advertisment -

Most Popular

Recent Comments