সোমবার, এপ্রিল ২৯, ২০২৪
Homeসারাবাংলাসাতক্ষীরায় সড়ক দুর্ঘটনায় নিহত ১, আহত ২

সাতক্ষীরায় সড়ক দুর্ঘটনায় নিহত ১, আহত ২

মাহমুদুল হাসান: সোমবার (২০ মার্চ) রাত সাড়ে ১০টার সময় সাতক্ষীরা সদর উপজেলার ফিংড়ী ইউনিয়নের জোড়দিয়ায় সড়ক দুর্ঘটনায় একজন নিহত হয়েছে। আহত হয়েছে ২জন।

জানা গেছে, সোমবার রাত সাড়ে ১০টার দিকে জোড়দিয়া গ্রামের আজিজুল ইসলামের পুত্র সবুজ হোসেন ব্যাংদহা বাজারের ওয়াপদায় তরিকুলের লেদের দোকানে প্রতিদিনের ন্যায় কাজকর্ম শেষ করে মোটরসাইকেল যোগে বাড়ি ফেরার পথে পথিমধ্যেই জোড়দিয়া বিশ্বাসবাড়ি জামে মসজিদ সংলগ্ন পৌছুলে নিজের মোটরসাইকেলের নিয়ন্ত্রণ হারিয়ে ব্যাংদহা বাজার থেকে বাড়ি ফেরার পথে ২জন পথচারি জোড়দিয়া গ্রামের আব্দুর রশীদ রেজার পুত্র তৌফিক হোসেন (১৬) এবং একই গ্রামের পানাউল্লাহ সরদারের পুত্র সাইফুল ইসলাম (৩৫) কে আঘাত করে।

নিয়ন্ত্রণ হারিয়ে যাওয়া মোটরসাইকেল পিচের রাস্তার উপর পড়ে যায় চালক সবুজ হোসেনসহ পথচারি তৌফিক হোসেন ও সাইফুল ইসলাম। তাদের উদ্ধার করে প্রথমে ব্যাংদহা বাজারে স্থানীয় ডাক্তার দেখানোর পর এ্যাম্বুলেন্স যোগে পাঠানো হয় সাতক্ষীরা ট্রমা সেন্টারে। সেখানে কর্তব্যরত ডাক্তার তৌফিক হাসান ও সাইফুল ইসলামকে রেখে সবুজ হোসেনকে পাঠায় সাতক্ষীরা সিবি হাসপাতালে। সিবি হাসপাতালের কর্তব্যরত ডাক্তার সবুজ হোসেনকে মৃত ঘোষণা করেন। তবে এলাকাবাসি জানিয়েছেন ঘটনা স্থলেই মৃত্যু হয়েছে সবুজ হোসেনের। রাতেই সবুজ হোসেনের মৃতদেহ এলাকায় পৌছানোর পর মঙ্গলবার বাদ যোহর যানাজা নামাজ শেষে পারিবারিক কবর স্থানে দাফন করা হয়েছে।

আজকের বাংলাদেশhttps://www.ajkerbangladesh.com.bd/
আজকের বাংলাদেশ ডিজিটাল নিউজ পেপার এখন দেশ-বিদেশের সর্বশেষ খবর নিয়ে প্রতিদিন অনলাইনে । ব্রেকিং নিউজ, জাতীয়, আন্তর্জাতিক রিপোর্টিং, রাজনীতি, বিনোদন, খেলাধুলা আরও অন্যান্য সংবাদ বিভাগ । আমাদের হাত বাধা নেই, আমাদের চোখ খোলা আমরা বলতে পারি ।
RELATED ARTICLES
- Advertisment -

Most Popular

Recent Comments