বুধবার, এপ্রিল ২৪, ২০২৪
Homeসারাবাংলাজয়পুরহাটে টিসিবি ডিলার সমিতি গঠন: আহ্বায়ক জাহিদ, সদস্য সচিব মাসুদ রানা

জয়পুরহাটে টিসিবি ডিলার সমিতি গঠন: আহ্বায়ক জাহিদ, সদস্য সচিব মাসুদ রানা

এস এম শফিকুল ইসলাম: জয়পুরহাট জেলায় ট্রেডিং কর্পোরেশন অব বাংলাদেশ-টিসিবি ডিলার সমিতি গঠন করা হয়েছে। জাহিদুল ইসলাম জাহিদকে আহ্বায়ক ও মাসুদ রানাকে সদস্য সচিব করে ৭ সদস্য বিশিষ্ট জয়পুরহাট জেলা আহ্বায়ক কমিটি গঠন করা হয়।

গতকাল বিকেলে জয়পুরহাট প্রেসক্লাব মিলনায়তনে ভাই-বোন এন্টারপ্রাইজের স্বত্তাধিকারী জাহিদুল ইসলাম জাহিদের সভাপতিত্বে জেলার সকল টিসিবি ডিলারদের নিয়ে এক সভা অনুষ্ঠিত হয়।

সভায় বিভিন্ন আলাপ আলোচনা শেষে ভাই-বোন এন্টারপ্রাইজের জাহিদুল ইসলাম জাহিদকে আহ্বায়ক, মাসুদ ট্রেডার্সের মাসুদ রানাকে সদস্য সচিব, মিল্টন ভ্যারাইটিজের আরিফ হোসেন লিটন, সুশীল ট্রেডার্সের ওম প্রকাশ আগরওয়ালা, ভাই ভাই ট্রেডার্সের আবুল কাশেম, রফিকুল ষ্টোরের গোলাম রব্বানী ও হাবিব এন্টারপ্রাইজের সাদেক আলীকে সদস্য করে ৭ সদস্য বিশিষ্ট জেলা আহ্বায়ক কমিটি গঠন করা হয়। এই কমিটি আগামীতে জেলায় সম্মেলন করে পুর্ণাঙ্গ কমিটি গঠন করবেন।

আজকের বাংলাদেশhttps://www.ajkerbangladesh.com.bd/
আজকের বাংলাদেশ ডিজিটাল নিউজ পেপার এখন দেশ-বিদেশের সর্বশেষ খবর নিয়ে প্রতিদিন অনলাইনে । ব্রেকিং নিউজ, জাতীয়, আন্তর্জাতিক রিপোর্টিং, রাজনীতি, বিনোদন, খেলাধুলা আরও অন্যান্য সংবাদ বিভাগ । আমাদের হাত বাধা নেই, আমাদের চোখ খোলা আমরা বলতে পারি ।
RELATED ARTICLES
- Advertisment -

Most Popular

Recent Comments