শুক্রবার, এপ্রিল ১৯, ২০২৪
Homeসারাবাংলাউল্লাপাড়ায় বীজ ও চারা বিতরণ

উল্লাপাড়ায় বীজ ও চারা বিতরণ

সাহারুল হক সাচ্চু: সিরাজগঞ্জের উল্লাপাড়ায় আজ বৃহস্পতিবার দুপুরে উপজেলা কৃষি সম্প্রসারণ অধিদপ্তর থেকে সদর উল্লাপাড়া ইউনিয়নের পংরৌহা আশ্রয়ণ প্রকল্পে বসতি পরিবারগুলোর মাঝে শাকসবজি বীজ ও গাছের চারা বিতরণ করা হয়েছে ।

সিরাজগঞ্জ জেলা প্রশাসক মীর মোহাম্মদ মাহবুবুর রহমান উপকারভোগীদের মাঝে অনাবাদী পতিত জমি ও বসতবাড়ীর আঙ্গিনায় পারিবারিক পুষ্টি বাগান স্থাপন প্রকল্প এর আওতায় এসব বিতরণ করেন ।

বিতরণ অনুষ্ঠানে আরো উপস্থিত ছিলেন উপজেলা উপজেলা নির্বাহী অফিসার ( ইউএনও ) মোঃ উজ্জল হোসেন , কৃষি কর্মকর্তা সূবর্ণা ইয়াসমিন সুমী , কৃষি সম্প্রসারণ কর্মকর্তা আসওয়াদ বিন রাহাত খলিল , কৃষি সম্প্রসারণ কর্মকর্তা শাহাবুদ্দিন , প্রকল্প বাস্তবায়ন কর্মকর্তা আবুল কালাম আজাদ , সদর উল্লাপাড়া ইউপি চেয়ারম্যান আব্দুস সালেক প্রমুখ । জেলা প্রশাসক মীর মোহাম্মদ মাহবুবুর রহমান আশ্রয়ণ প্রকল্প চত্বরে একটি আম গাছের চারা লাগান ও উপকারভোগীদের মাঝে কৃষি উপকরণাদি বিতরণ করেন ।

আজকের বাংলাদেশhttps://www.ajkerbangladesh.com.bd/
আজকের বাংলাদেশ ডিজিটাল নিউজ পেপার এখন দেশ-বিদেশের সর্বশেষ খবর নিয়ে প্রতিদিন অনলাইনে । ব্রেকিং নিউজ, জাতীয়, আন্তর্জাতিক রিপোর্টিং, রাজনীতি, বিনোদন, খেলাধুলা আরও অন্যান্য সংবাদ বিভাগ । আমাদের হাত বাধা নেই, আমাদের চোখ খোলা আমরা বলতে পারি ।
RELATED ARTICLES
- Advertisment -

Most Popular

Recent Comments