শনিবার, এপ্রিল ২০, ২০২৪
Homeসারাবাংলাচান্দিনায় কাজের মেয়েকে ধর্ষণের পর চুরির অপবাদে বিতাড়িত করার অভিযোগ অন্তঃসত্ত্বা গৃহকর্মীর

চান্দিনায় কাজের মেয়েকে ধর্ষণের পর চুরির অপবাদে বিতাড়িত করার অভিযোগ অন্তঃসত্ত্বা গৃহকর্মীর

সোহেল রানা: কুমিল্লার চান্দিনায় বাসায় কাজ করার তিন দিনের মাথায় সুযোগ বুঝে স্ত্রীর অনুপস্থিতিতে গৃহকর্মীকে জোরপূর্বক ধর্ষণ করার অভিযোগ উঠেছে তৌহিদুল ইসলাম (৫৫) নামে দলিল লিখক এক ব্যক্তির বিরুদ্ধে। ওই গৃহকর্মী কিশোরী (১৫) এখন ছয় মাসের অন্তঃসত্ত্বা দাবী করে। এঘটনায় সুষ্ঠ বিচারের প্রার্থনায় ওই কিশোরী বাদি হয়ে গত ২৩মার্চ কুমিল্লার বিজ্ঞ আদালতে মামলা দায়ের করে। অভিযোগে বলা হয় তৌহিদ মোহরির স্ত্রী আক্তার নাহার ৬ মাস পূর্বে গৃহকর্মীর নিজ পিত্রালয়ে এসে তাকে কাজের মেয়ে হিসেবে ও পাশাপাশি আরবি শিক্ষা দেওয়ার কথা বলে তৌহিদের ভাড়াবাসায় চান্দিনার বেলাশহর নিয়ে যায় । কাজের মেয়ে হিসেবে যোগদানের তিন দিনের মাথায় তৌহিদ মোহরি তার স্ত্রীর অনুপস্থিতিতে জোড়পূর্বক ধর্ষণ করে ওই গৃহকর্মী কিশোরীকে। ঘটনাটি ধামাচাপা দিতে শারীরিক নির্যাতনের পর টাকা চুরির অপবাদ দিয়ে ধর্ষণের শিকার ওই কিশোরীকে নিজ পিত্রালয়ে রেখে যাওয়া হয়েছে বলে অভিযোগে বলা হয়। ধর্ষণের শিকার গৃহকর্মী বর্তমানে ছয় মাসের অন্তঃসত্ত্বা।

গৃহকর্মী ওই কিশোরীর বাবা-মা আত্মীয়রা জানান, মেয়েটিকে চুরির অভিযোগ দিয়ে বাড়িতে দিয়ে গেলে আমরা আমাদের মেয়ের উপর রাগ করে ছিলাম। কিন্তু বাড়িতে রেখে যাওয়ার পর শারীরিক অবস্থা দিন দিন খারাপ হলে এলাকার মহিলাদের কান গুঞ্জরণে পাঁচ মাসের মাথায় ঘটনাটি ফাঁস হয়ে যায়। পরে মেয়েকে চাপ প্রয়োগ করেলে সব কিছু খুলে বললে মেডিকেল চেক আপ করলে রিপোর্ট আসে মেয়ে ছয় মাসের অন্তঃসত্ত্বা । ঘটনাটি প্রকাশ না করতে আমার মেয়কে ইনজেকশন দিয়ে মেরে ফেলার হুমকি দেয়। এবিষয়ে এলাকার গণ্যমান্য ব্যক্তিবর্গের কাছে সামাজিক বিচার ব্যবস্থা চেয়েও তার কোনো সমাধান পায়নি বলে সুষ্ঠ বিচারের দাবিতে আমার মেয়ে আখি আক্তার বাদি হয়ে কুমিল্লার বিজ্ঞ নারী ও শিশু নির্যাতন দমন ট্রাইবুনাল ২ নং আদালতে মামলা দায়ের করেন মামলা নং ১৭৯/২০২৩_সি.পি । বিষয়টি এলাকায় জানাজানি হলে ক্ষুব্ধ হয়ে ওঠেন সবাই। সেই সঙ্গে গৃহকর্মী ওই কিশোরীকে ধর্ষণের বিচার চেয়ে শাস্তির দাবি জানান তারা।

ধর্ষণের শিকার ওই কিশোরী বলেন, তৌহিদ মোহরির স্ত্রী আক্তার নাহার ছয় মাস পূর্বে আমার বাবার বাড়িতে এসে কাজের মেয়ে হিসেবে এবং পাশাপাশি আরবি শিক্ষা দেওয়ার কথা বলে তৌহিদের ভাড়া বাসায় নিয়ে যায়।কাজের মেয়ে হিসেবে যোগদানের তিন দিনের মাথায় তৌহিদ মোহরি তার স্ত্রীর অনুপস্থিতিতে জোড়পূর্বক ধর্ষণ করে, ‘পরে তৌহিদের স্ত্রী ও মেয়ে বাসায় আসলে আমি ঘটনাটি তাদের জানালে তৌহিদ মোহরির স্ত্রী আক্তার নাহার ও তার মেয়ে তৌহিদ মোহরি সহ শারীরিক নির্যাতন করে টাকা চুরির অপবাদ দিয়ে বাবার বাড়িতে রেখে যায়। এ ঘটনাটি কাউকে না জানাতে হুমকি দিয়ে যায়। বর্তমানে আমি ছয় মাসের প্রেগনেট তৌহিদ মোহরির বাচ্চা আমার পেটে। এর বিচার না পেলে, ‘এখন আমার মৃত্যু ছাড়া কোন পথ নেই। চান্দিনার বেলাশহর তৌহিদ মোহরির ভাড়াবাসায় ন্যক্কারজনক এই ঘটনাটি ঘটিয়েছে বলে দাবি গৃহকর্মীর।

ধর্ষক অভিযুক্ত তৌহিদুল ইসলাম উপজেলার শুহিলপুর ইউনিয়নের বড়ইয়া কৃষ্ণপুর গ্রামের মৃত- শামছুল হক ভূঁইয়ার ছেলে। তিনি পেশায় একজন দলিল লিখক।

মুঠোফোনে এবিষয়ে জানতে চাইলে তৌহিদুল ইসলাম জানান আমার পিছনে একটি চক্র তাদের দিয়ে এসব করাচ্ছে এটি মিথ্যা ভিত্তিহীন আমি নির্দোষ নিষ্পাপ তারা আদালতে মামলা করেছে মামলা তদন্তনাধীন এবিষয়ে আর কিছুই বলতে চাইনা।

চান্দিনা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা ওসি মোঃ সাহাবুদ্দিন খাঁন জানান, এবিষয়ে আমার কাছে কেউ আসেনি। আদালত থেকে মামলার কোন কপি এখনো আসেনি। অভিযোগ পেলে তদন্ত সাপেক্ষে যথাযথ ব্যবস্থা গ্রহণ করবো।

আজকের বাংলাদেশhttps://www.ajkerbangladesh.com.bd/
আজকের বাংলাদেশ ডিজিটাল নিউজ পেপার এখন দেশ-বিদেশের সর্বশেষ খবর নিয়ে প্রতিদিন অনলাইনে । ব্রেকিং নিউজ, জাতীয়, আন্তর্জাতিক রিপোর্টিং, রাজনীতি, বিনোদন, খেলাধুলা আরও অন্যান্য সংবাদ বিভাগ । আমাদের হাত বাধা নেই, আমাদের চোখ খোলা আমরা বলতে পারি ।
RELATED ARTICLES
- Advertisment -

Most Popular

Recent Comments