বৃহস্পতিবার, এপ্রিল ২৫, ২০২৪
Homeসারাবাংলাশাহজাদপুরে ট্যাংকলরি ও সিএনজির সংঘর্ষে নিহত ২, আহত ১

শাহজাদপুরে ট্যাংকলরি ও সিএনজির সংঘর্ষে নিহত ২, আহত ১

বিমল কুন্ডু: সিরাজগঞ্জের শাহজাদপুর উপজেলার বগুড়া-নগরবাড়ি মহাসড়কের গঙ্গাপ্রসাদ নামক স্থানে ট্যাংকলরি ও সিএনজি চালিত অটোরিকশার মুখোমুখি সংঘর্ষে ২ জন নিহত ও ১ জন আহত হয়েছে।

নিহতরা হলেন উপজেলার নাববিলা গ্রামের আব্দুল হাই (৩৫) ও ডায়া গ্রামের আব্দুল মজিদ (৬৫)। এ ঘটনায় আহত মিজানুর (৫০) কে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়েছে। ঘটনাটি ঘটেছে গতকাল মঙ্গলবার সন্ধ্যা ৬ টার দিকে।

এলাকাবাসী ও পুলিশ সূত্রে জানা গেছে, এদিন ২ জন যাত্রী নিয়ে সিএনজিটি বাঘাবাড়ি নৌবন্দর থেকে শাহজাদপুরে যাচ্ছিল। একপর্যায়ে গঙ্গাপ্রসাদ বাসস্ট্যান্ডের কাছে পৌঁছালে বিপরীত দিক থেকে আসা বাঘাবাড়িগামী একটি ট্যাংকলরির সাথে ওই সিএনজি চালিত অটোরিকশার মুখোমুখি সংঘর্ষ হয়। এতে সিএনজিটি দুমড়ে মুচড়ে যায়। এ ঘটনায় সিএনজির দুই যাত্রী ঘটনাস্থলেই মারা যান। পরে শাহজাদপুর ফায়ার সার্ভিসের একটি দল নিহত ও আহতদের ঘটনাস্থল থেকে উদ্ধার করে।

এ ব্যাপারে শাহজাদপুর থানার পুলিশ পরিদর্শক (তদন্ত) সাজ্জাদুর রহমান জানান, নিয়ম অনুযায়ী নিহত দুই জনের লাশ হাটিকুমরুল হাইওয়ে থানায় হস্তান্তর করা হয়েছে।

আজকের বাংলাদেশhttps://www.ajkerbangladesh.com.bd/
আজকের বাংলাদেশ ডিজিটাল নিউজ পেপার এখন দেশ-বিদেশের সর্বশেষ খবর নিয়ে প্রতিদিন অনলাইনে । ব্রেকিং নিউজ, জাতীয়, আন্তর্জাতিক রিপোর্টিং, রাজনীতি, বিনোদন, খেলাধুলা আরও অন্যান্য সংবাদ বিভাগ । আমাদের হাত বাধা নেই, আমাদের চোখ খোলা আমরা বলতে পারি ।
RELATED ARTICLES
- Advertisment -

Most Popular

Recent Comments