শুক্রবার, এপ্রিল ২৬, ২০২৪
Homeশিক্ষাউত্ত্যক্তের প্রতিবাদ করায় বিশ্ববিদ্যালয় ছাত্রীর বুকে লাথি, অভিযুক্ত গ্রেফতার

উত্ত্যক্তের প্রতিবাদ করায় বিশ্ববিদ্যালয় ছাত্রীর বুকে লাথি, অভিযুক্ত গ্রেফতার

তাসদিকুল হাসান,জবি: রাজধানীর নারিন্দা এলাকায় এক শিক্ষার্থীকে কটুক্তি ও শারীরিক হেনস্তার ঘটনা ঘটেছে। হেনস্তার শিকার ওই শিক্ষার্থী জগন্নাথ বিশ্ববিদ্যালয়ের ২০১৮-১৯ শিক্ষাবর্ষের ছাত্রী। মঙ্গলবার বিকেল ৫ টায় ওই শিক্ষার্থী টিউশনিতে যাওয়ার পথে নারিন্দা স্টার বেকারির সামনে এ ঘটনা ঘটে। ঘটনা উল্লেখ করে ওয়ারী থানায় মামলা করেন ওই শিক্ষার্থী। এ ঘটনায় অভিযুক্তকে গ্রেফতার করেছে ওয়ারী থানা পুলিশ।

জানা যায়, অভিযুক্ত ব্যাক্তির নাম উমর ফারুক সুমন (৫০)। তিনি রাজধানীর একটি বেসরকারী প্রতিষ্ঠানে কর্মরত আছেন। সুমন একাধিকবার বাজে মন্তব্য করলে প্রতিবাদ করে ওই নারী শিক্ষার্থী। এসময় প্রতিবাদ করায় ইট দিয়ে মারতে উদ্যত হন এবং শ্লীলতাহানি করেন তিনি। ঘটনাস্থলে তাৎক্ষণিকভাবে স্থানীয়রা এগিয়ে আসলে ইট ফেলে ওই শিক্ষার্থীকে লাথি দিয়ে পালিয়ে যায় সুমন।

পরবর্তীতে ওয়ারী থানা পুলিশের সহায়তায় সিসিটিভি ফুটেজ দেখে ও স্থানীয়দের বর্ণনায় অভিযুক্ত সুমনকে শনাক্ত করে গ্রেফতার করেন ওয়ারী থানা পুলিশ। এ ঘটনায় আসামীর শাস্তি চেয়ে ভুক্তভোগী শিক্ষার্থী বলেন, আমি এই কুলাঙ্গারের শাস্তি চাই। আমার সাথে যা হয়েছে তা কোন স্বাভাবিক ঘটনা না। এ ঘটনার সর্বোচ্চ শাস্তির দাবি জানাই। উপ-পরিদর্শক খায়রুল ইসলাম বলেন, ঘটনা জানার পরপরই তাৎক্ষণিকভাবে আসামীকে গ্রেপ্তার করা হয়েছে। ব্যবস্থা নেওয়া হবে।

বিশ্ববিদ্যালয়ের প্রক্টর অধ্যাপক মোস্তফা কামাল বলেন, বিশ্ববিদ্যালয়ের ছাত্রী হেনস্তার ঘটনায় থানায় যোগাযোগ করেছি। আসামী গ্রেপ্তার হয়েছে। আইন অনুযায়ী উপযুক্ত শাস্তির আওতায় আনা হবে।

আজকের বাংলাদেশhttps://www.ajkerbangladesh.com.bd/
আজকের বাংলাদেশ ডিজিটাল নিউজ পেপার এখন দেশ-বিদেশের সর্বশেষ খবর নিয়ে প্রতিদিন অনলাইনে । ব্রেকিং নিউজ, জাতীয়, আন্তর্জাতিক রিপোর্টিং, রাজনীতি, বিনোদন, খেলাধুলা আরও অন্যান্য সংবাদ বিভাগ । আমাদের হাত বাধা নেই, আমাদের চোখ খোলা আমরা বলতে পারি ।
RELATED ARTICLES
- Advertisment -

Most Popular

Recent Comments