শুক্রবার, এপ্রিল ২৬, ২০২৪
Homeসারাবাংলাঝিকরগাছায় ৪ পিস স্বর্ণের বারসহ আটক ২

ঝিকরগাছায় ৪ পিস স্বর্ণের বারসহ আটক ২

জহিরুল ইসলাম: যশোর জেলার ঝিকরগাছা উপজেলায় ডিবি ও ঝিকরগাছা থানা পুলিশের যৌথ অভিযানে আজ বুধবার (২৯ শে মার্চ) ৪টি স্বর্ণের বার ওজন প্রায় ৮৮২.৩ গ্রাম, যার বাজার মুল্য প্রায় আশি লক্ষ টাকা ও একটি মোটরসাইকেলসহ দুইজনেক আটক করেছে পুলিশ।

আটককৃত মহিবুল (৩৩), নড়াইল জেলার লোহাগড়া থানার জয়পুর গ্রামের আওয়াল মোল্লার ছেলে, আলামিন হোসেন (২৭) যশোর জেলার শার্শা উপজেলার ঘিবা গ্রামের শহীদুল ইসলামের ছেলে।

পুলিশ সুত্রে জানা যায় যশোর – বেনাপোল মহাসড়কের উপর ঝিকরগাছা উপজেলার কীর্তিপুর মোড়ে গোপন সংবাদের ভিত্তিতে একটি মোটরসাইকেলের গতি রোধ করে, তাদের গতিবিধি সন্দেহজনক হলে তাদেরকে জিজ্ঞাসাবাদের এক পর্যায়ে স্বীকার করে, মহিবুলের কাছে স্বর্ণের বার আছে, তার কোমড়ে বিশেষ কায়দায় স্বর্ণের বার রক্ষিত আছে। ঐ অবস্থায় আসামির শরীরে লুকানো স্বর্ণের বার সাংবাদিক ও সাধারণ মানুষের সামনে উদ্ধার করা হয়। এ ঘটনায় ঝিকরগাছা থানায় মামলা রুজু প্রক্রিয়াধীন আছে।

আজকের বাংলাদেশhttps://www.ajkerbangladesh.com.bd/
আজকের বাংলাদেশ ডিজিটাল নিউজ পেপার এখন দেশ-বিদেশের সর্বশেষ খবর নিয়ে প্রতিদিন অনলাইনে । ব্রেকিং নিউজ, জাতীয়, আন্তর্জাতিক রিপোর্টিং, রাজনীতি, বিনোদন, খেলাধুলা আরও অন্যান্য সংবাদ বিভাগ । আমাদের হাত বাধা নেই, আমাদের চোখ খোলা আমরা বলতে পারি ।
RELATED ARTICLES
- Advertisment -

Most Popular

Recent Comments