শুক্রবার, মার্চ ২৯, ২০২৪
Homeসারাবাংলাসুন্দরবন থেকে হরিণ শিকারের অভিযোগে আটক ২

সুন্দরবন থেকে হরিণ শিকারের অভিযোগে আটক ২

মাহমুদুল হাসান: সুন্দরবনে অভিযান চালিয়ে নৌকায় রান্না করা হরিণের মাংস, চারটি পা, একটি মাথা ও এক বস্তা হরিণ ধরা ফাঁসের দড়িসহ দুই চোরা শিকারীকে আটক করেছে বনবিভাগ। সুন্দরবনের সাপখালী খাল থেকে নৌকায় থাকা হরিণের রান্না করা মাংস, চার টা পা, একটি মাথা এক বস্তা হরিণ ধরা বুধবার (২৯ মার্চ) দিবাগত রাত ২টার দিকে সুন্দরবনের সাপখালী খাল থেকে সাতক্ষীরা রেঞ্জের কোবাদক স্টেশনের বনকর্মীরা তাদেরকে আটক করে।

আটককৃতরা হলেন, সাতক্ষীরার শ্যামনগর উপজলার গাবুরার ইউনিয়নের পার্শ্বেমারী গ্রামের মৃত বেলায়েত গাজীর ছেলে মজিবার (৫২) ও কুদ্দুস শেখের ছেলে ময়নদ্দিন (৪০)।

সাতক্ষীরা রেঞ্জের সহকারী বন সংরক্ষক এম কে এম ইকবালহোসাইন চৌধুরী বলেন, কোবাদক স্টেশনের কর্মকর্তা ফারুকুল ইসলামের নেতৃত্বে একটি টিম সুন্দরবনের সাপখালী এলাকায় অভিযান চালিয়ে হরিণের পা মাথা ও রান্না করা মাংসসহ দুইজনকে আটক করেছে। আটককৃতদের বিরুদ্ধে বন আইনে মামলা দিয়ে সাতক্ষীরা আদালতে পাঠানো হয়েছে।

আজকের বাংলাদেশhttps://www.ajkerbangladesh.com.bd/
আজকের বাংলাদেশ ডিজিটাল নিউজ পেপার এখন দেশ-বিদেশের সর্বশেষ খবর নিয়ে প্রতিদিন অনলাইনে । ব্রেকিং নিউজ, জাতীয়, আন্তর্জাতিক রিপোর্টিং, রাজনীতি, বিনোদন, খেলাধুলা আরও অন্যান্য সংবাদ বিভাগ । আমাদের হাত বাধা নেই, আমাদের চোখ খোলা আমরা বলতে পারি ।
RELATED ARTICLES
- Advertisment -

Most Popular

Recent Comments