শনিবার, এপ্রিল ২৭, ২০২৪
Homeসারাবাংলাকালিহাতীতে ইসলাম ধর্মে মুগ্ধ হয়ে স্বেচ্ছায় মুসলিম হলেন দিপু মন্ডল

কালিহাতীতে ইসলাম ধর্মে মুগ্ধ হয়ে স্বেচ্ছায় মুসলিম হলেন দিপু মন্ডল

আবুল কালাম আজাদ: দিপু মন্ডল নামের এক যুবক হিন্দু ধর্ম ত্যাগ করে স্বেচ্ছায় ইসলাম ধর্ম গ্রহণ করেছেন। ইসলাম ধর্ম গ্রহণের পর তার নাম রাখা হয়েছে মো. লাবিব ইসলাম (২০)। শুক্রবার (৩১ মার্চ ) জুমার নামাজের পূর্বে টাঙ্গাইলের কালিহাতী উপজেলার বালিয়াটা সিংহটিয়া আহলে হাদিস জামে মসজিদে তাকে কালেমা পাঠ করান ওই মসজিদের খতিব শায়খ মাহাবুব আলম।

মো. লাবিব ইসলাম বলেন, ছোট বেলা থেকেই ইসলামের ধর্মীয় রীতি-নীতি ভালো লাগতো। নামাজ, যাকাত, হজ ইত্যাদি সবই ভালো লাগে, তখন থেকেই ইসলাম ধর্মের প্রতি এক ব্যতিক্রম শ্রদ্ধা আসে নিজের মধ্যে।

এ সময় আরো জানায়, তিনি যেনো সঠিকভাবে শান্তির ধর্ম ইসলাম পালন করতে পারেন, আল্লাহর হুকুম ও নবী রাসুলের (সা:) দেখানো পথে চলতে পারেন এজন্য সকলের নিকট দোয়া কামনা করেন। এর আগে তিনি টাঙ্গাইল কোর্ট থেকে গত ২৭ মার্চ এফিডেভিট মাধ্যমে ইসলাম ধর্ম গ্রহণের ঘোষণা দেন। তার বাড়ি কালিহাতী উপজেলার পাইকড়া ইউনিয়নের সিংহটিয়া গ্রামে। তার পরিবার ছেড়ে স্বজ্ঞানে ইসলাম ধর্ম গ্রহণ করেছেন। তিনি গাজীপুর একটি বেসরকারি স্কুল থেকে এস এস সি পাশ করছেন। তার পরিবারে এক মাত্র মা সে বিদেশে থাকেন।

আজকের বাংলাদেশhttps://www.ajkerbangladesh.com.bd/
আজকের বাংলাদেশ ডিজিটাল নিউজ পেপার এখন দেশ-বিদেশের সর্বশেষ খবর নিয়ে প্রতিদিন অনলাইনে । ব্রেকিং নিউজ, জাতীয়, আন্তর্জাতিক রিপোর্টিং, রাজনীতি, বিনোদন, খেলাধুলা আরও অন্যান্য সংবাদ বিভাগ । আমাদের হাত বাধা নেই, আমাদের চোখ খোলা আমরা বলতে পারি ।
RELATED ARTICLES
- Advertisment -

Most Popular

Recent Comments