শুক্রবার, জুন ২১, ২০২৪
Homeসারাবাংলারংপুরে ১২ হাজার পিস ইয়াবাসহ ৪ মাদক ব্যবসায়ী আটক

রংপুরে ১২ হাজার পিস ইয়াবাসহ ৪ মাদক ব্যবসায়ী আটক

জয়নাল আবেদীন: রংপুর সদরের ফতেপুর ভুরারঘাট এলাকায় অভিযান চালিয়ে ১২ হাজার পিস ইয়াবাসহ চার মাদক ব্যবসায়ীকে আটক করেছে মাদক দ্রব্য অধিদপ্তর। এসময় নগদ ৪২ হাজার টাকাসহ একটি মালবাহি ট্রাক জব্দ করা হয়।

গ্রেফতারকৃতরা হলেন, রংপুর সদরের ফতেপুর ভুরারঘাট এলাকার মৃত আকবর আলীর ছেলে আমিনুল ইসলাম, কক্সবাজার জেলার চকরিয়া উপজেলার বিএম চর ছৈয়্যার ঘোনা গ্রামের হাকিম আলীর ছেলে ইদ্রিস আহমদ ও একই জেলার চকরিয়া উপজেলার বিএম চর গ্রামের আব্দুল কাদেরর ছেলে মামুন মিয়া রংপুর নগরীর তাজহাট থানাধীন মর্ডাণ মোড় মসজিদপাড়ার মহাম্মেল মিয়ার ছেলে সৈকত মিয়া ।

বৃহস্পতিবার মাদক দ্রব্য অধিদপ্তর রংপুরের কর্মকর্তারা ফতেপুর ভুরারঘাট এলাকায় এ অভিযান পরিচালনা করেন।এসময় একটি মালবাহি ট্রাক তল্লাশি করে আটককৃতদের নিকট থেকে মোট ১২ হাজার পিস ইয়াবা উদ্ধার করা হয়।

মাদক দ্রব্য অধিদপ্তর রংপুরের উপ-পরিচালক দিলারা রহমান বিষয়টি নিশ্চিত করে জানান, গোপন সংবাদের বিভিন্ন বৃহস্পতিবার সকালে মাদক দ্রব্য অধিদপ্তর রংপুরের একটি দল অভিযান চালায় সদর উপজেলার ফতেপুর এলাকায়। এসময় ১২ হাজার পিস ইয়াবা উদ্ধারসহ চারজনকে আটক করা হয়। তাদের বিরুদ্ধে মাদক দ্রব্য আইনে মামলা দায়ের করা হয়েছে। তিনি আরো বলেন, মাদক নিয়ন্ত্রণে এ ধরণের অভিযান অব্যাহত থাকবে।

আজকের বাংলাদেশhttps://www.ajkerbangladesh.com.bd/
আজকের বাংলাদেশ ডিজিটাল নিউজ পেপার এখন দেশ-বিদেশের সর্বশেষ খবর নিয়ে প্রতিদিন অনলাইনে । ব্রেকিং নিউজ, জাতীয়, আন্তর্জাতিক রিপোর্টিং, রাজনীতি, বিনোদন, খেলাধুলা আরও অন্যান্য সংবাদ বিভাগ । আমাদের হাত বাধা নেই, আমাদের চোখ খোলা আমরা বলতে পারি ।
RELATED ARTICLES
- Advertisment -

Most Popular

Recent Comments