বৃহস্পতিবার, জুন ২০, ২০২৪
Homeসারাবাংলামৌলভীবাজার নতুন জেলা প্রশাসক ড. উর্মি বিনতে সালাম

মৌলভীবাজার নতুন জেলা প্রশাসক ড. উর্মি বিনতে সালাম

মোঃ জালাল উদ্দিন: মৌলভীবাজারে নতুন জেলা প্রশাসক (ডিসি) হিসেবে যোগ দিয়েছেন ড. উর্মি বিনতে সালাম।
সোমবার ০৩ এপ্রিল ২০২৩ ইং, সকালে বিদায়ী জেলা প্রশাসক মীর নাহিদ আহসান তার কাছে জেলা প্রশাসকের দায়িত্বভার হস্তান্তর করেন।

এর আগে গত ১২ মার্চ রাষ্ট্রপতির আদেশক্রমে ড. উর্মি বিনতে সালামকে মৌলভীবাজারের জেলা প্রশাসক ও জেলা ম্যাজিস্ট্রেট হিসেবে নিয়োগ দেওয়া হয়।

জানা যায়, ড. উর্মি বিনতে সালাম ১৯৮১ সালের ১ আগস্ট কুমিল্লায় জন্মগ্রহণ করেন। তিনি ২০০৬ সালের ২১ আগস্ট বাংলাদেশ সিভিল সার্ভিস (প্রশাসন) ক্যাডারে যোগদানের পর সহকারী কমিশনার হিসেবে রাজশাহী বিভাগে ন্যস্ত হয়ে বগুড়া জেলা প্রশাসকের কার্যালয়ে তার শিক্ষানবিশকাল অতিবাহিত করেন। পরে নোয়াখালী জেলার কোম্পানীগঞ্জ উপজেলায় সহকারী কমিশনার (ভূমি) হিসেবে দায়িত্ব পালন করেন।

এরপর কিশোরগঞ্জ জেলার কুলিয়ারচর উপজেলায় ইউএনও হিসেবে দায়িত্ব পালন করেন। তিনি প্রাথমিক শিক্ষাক্ষেত্রে ঢাকা ও ময়মনসিংহ বিভাগ অঞ্চলে শ্রেষ্ঠ উপজেলা নির্বাহী কর্মকর্তার সম্মাননা এবং ২০১৮ সালে ডিজিটাল ইনোভেশন ফেয়ারে শ্রেষ্ঠ উপজেলা নির্বাহী কর্মকর্তা হিসেবে সম্মাননা পান। ব্যক্তিগত জীবনে তিনি দুই পুত্রসন্তানের জননী।

নতুন দায়িত্ব পালনে জেলার সর্বস্তরের মানুষের সহযোগিতা চেয়েছেন নতুন এই জেলাপ্রধান।

আজকের বাংলাদেশhttps://www.ajkerbangladesh.com.bd/
আজকের বাংলাদেশ ডিজিটাল নিউজ পেপার এখন দেশ-বিদেশের সর্বশেষ খবর নিয়ে প্রতিদিন অনলাইনে । ব্রেকিং নিউজ, জাতীয়, আন্তর্জাতিক রিপোর্টিং, রাজনীতি, বিনোদন, খেলাধুলা আরও অন্যান্য সংবাদ বিভাগ । আমাদের হাত বাধা নেই, আমাদের চোখ খোলা আমরা বলতে পারি ।
RELATED ARTICLES
- Advertisment -

Most Popular

Recent Comments