রবিবার, জুন ২৩, ২০২৪
Homeসারাবাংলাউলিপুরে মেধাবী শিক্ষার্থীদের মাঝে ট্যাব বিতরণ

উলিপুরে মেধাবী শিক্ষার্থীদের মাঝে ট্যাব বিতরণ

আবুল কালাম আজাদ: কুড়িগ্রামের উলিপুরে মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনার উপহার হিসেবে স্মার্ট নাগরিক গঠনে মাধ্যমিক বিদ্যালয়ের ৯ম ও ১০ম শ্রেণির মেধাবী শিক্ষার্থীদের মাঝে ট্যাব বিতরণ করা হয়েছে। বুধবার (৫ এপ্রিল) সকালে উপজেলা পরিষদ হলরুমে উপজেলা প্রশাসন ও উপজেলা পরিসংখ্যান কার্যালয়ের আয়োজনে উপজেলার ৪৫ টি মাধ্যমিক বিদ্যালয়ের ২’শ ৭০ জন মেধাবী শিক্ষার্থীর হাতে এসব ট্যাব তুলে দেয়া হয়।

পরিসংখ্যান অফিস সুত্রে জানা যায়, জনশুমারীর কাজে ব্যবহার করা এসমস্ত ট্যাব শিক্ষার্থীদের ব্যবহারের জন্য মাননীয় প্রধানমন্ত্রীর উপহার শিক্ষা সহায়ক উপকরণ হিসেবে বিতরণ করা হয়। উপজেলা প্রশাসন ও উপজেলা পরিসংখ্যান কার্যালয় ট্যাব বিতরণ অনুষ্ঠানের আয়োজন করে।

ট্যাব হাতে পাওয়া শিক্ষার্থীদের মধ্যে আশরাফিয়া, রাফিয়া, রিমি, মেফতাহুল সহ আরও অনেকে বলেন, ট্যাব হাতে পেয়ে আমরা খুবই আনন্দিত। ট্যাবের মাধ্যমে আমাদের পড়াশুনা ও বিশ্বসম্পর্কে আরো বেশি ধারনা পাবো।

ট্যাব বিতরণ অনুষ্ঠানে উপস্থিত ছিলেন উপজেলা মাধ্যমিক শিক্ষা অফিসার শাহ মোঃ তারিকুল ইসলাম, উপজেলা একাডেমি সুপারভাইজার নুরে আলম সিদ্দিক, পরিসংখ্যান তদন্তকারী মর্জিনা খাতুন, জুনিয়র পরিসংখ্যান সহকারী শারমিন জাহান, এমরুল হাসান,হিসাব রক্ষক শামছুল ইসলামসহ বিভিন্ন শিক্ষা প্রতিষ্ঠানের প্রধানগণ।

আজকের বাংলাদেশhttps://www.ajkerbangladesh.com.bd/
আজকের বাংলাদেশ ডিজিটাল নিউজ পেপার এখন দেশ-বিদেশের সর্বশেষ খবর নিয়ে প্রতিদিন অনলাইনে । ব্রেকিং নিউজ, জাতীয়, আন্তর্জাতিক রিপোর্টিং, রাজনীতি, বিনোদন, খেলাধুলা আরও অন্যান্য সংবাদ বিভাগ । আমাদের হাত বাধা নেই, আমাদের চোখ খোলা আমরা বলতে পারি ।
RELATED ARTICLES
- Advertisment -

Most Popular

Recent Comments