সোমবার, জুন ১৭, ২০২৪
Homeসারাবাংলাজিলাপিতে কাপড়ের রং, শাহ হোটেলকে ৪০ হাজার টাকা জরিমানা

জিলাপিতে কাপড়ের রং, শাহ হোটেলকে ৪০ হাজার টাকা জরিমানা

মোঃ জালাল উদ্দিন: নোংরা ও অস্বাস্থ্যকর পরিবেশে তৈরি হচ্ছে ইফতার এবং জিলাপিতে কাপড়ের রঙ মেশানোর অপরাধে শ্রীমঙ্গল শহরের স্টেশন রোডে অবস্থিত শাহ হোটেলকে ৪০ হাজার টাকা জরিমানা করেছেন ভ্রাম্যমাণ আদালত।

ভ্রাম্যমাণ আদালত পরিচালনা করেন শ্রীমঙ্গল উপজেলা নির্বাহী অফিসার ও নির্বাহী ম্যাজিস্ট্রেট আলী রাজিব মাহমুদ মিঠুন গত বৃহস্পতিবার (০৬ এপ্রিল) বিকালে এ ভ্রাম্যমাণ আদালত জরিমানার টাকা নগদ আদায়সহ ভেজাল খাদ্য তৈরি, বিক্রির জন্য চূড়ান্ত সতর্ক করেন এবং এহেন কর্মমাণ্ড অব্যাহত থাকলে ভবিষ্যতে আরও কঠোর আইনি পদক্ষেপ নেয়া হবে বলে কঠোর হুঁশিয়ারি দেন।

এ সময় উপস্থিত ছিলেন, মৌলভীবাজার নিরাপদ খাদ্য কার্যালয়ের কর্মকর্তা সৌরভ রায় ও শ্রীমঙ্গল ব্যবসায়ী সমিতির নেতৃবৃন্দ এবং ভ্রাম্যমাণ আদালতকে সহায়তা করেন শ্রীমঙ্গল থানা পুলিশের একটি টিম।

পবিত্র রমজান মাসে দ্রব্যমূল্যের বাজার দর স্থিতিশীল রাখাসহ ভেজাল খাদ্য বিক্রি বন্ধে নিয়মিত বাজার মনিটরিং করছে উপজেলা প্রশাসন শ্রীমঙ্গল।

শ্রীমঙ্গল উপজেলা নির্বাহী অফিসার আলী রাজীব মাহমুদ মিঠুন বলেন, পবিত্র রমজান মাসে দ্রব্যমূল্যের বাজার দর স্থিতিশীল রাখাসহ ভেজাল খাদ্য বিক্রি বন্ধে নিয়মিত বাজার মনিটরিং করছে উপজেলা প্রশাসন। দ্রব্যমূল্য স্থিতিশীল রাখা ও ভেজাল খাদ্যের বিরুদ্ধে অভিযান অব্যাহত থাকবে বলেও জানান তিনি।

আজকের বাংলাদেশhttps://www.ajkerbangladesh.com.bd/
আজকের বাংলাদেশ ডিজিটাল নিউজ পেপার এখন দেশ-বিদেশের সর্বশেষ খবর নিয়ে প্রতিদিন অনলাইনে । ব্রেকিং নিউজ, জাতীয়, আন্তর্জাতিক রিপোর্টিং, রাজনীতি, বিনোদন, খেলাধুলা আরও অন্যান্য সংবাদ বিভাগ । আমাদের হাত বাধা নেই, আমাদের চোখ খোলা আমরা বলতে পারি ।
RELATED ARTICLES
- Advertisment -

Most Popular

Recent Comments