শনিবার, মে ৪, ২০২৪
Homeসারাবাংলাতাহিরপুরে বিদেশি মদের চালানসহ মাদক ব্যবসায়ীকে আটক

তাহিরপুরে বিদেশি মদের চালানসহ মাদক ব্যবসায়ীকে আটক

আহম্মদ কবির: সুনামগঞ্জের তাহিরপুরে ৪৫ বোতল বিদেশি মদের চালানসহ জিয়াউর রহমান (৩৫)নামের এক মাদক ব্যবসায়ীকে আটক করে তাহিরপুর থানা পুলিশ।

আটককৃত জিয়াউর রহমান উপজেলার বাদাঘাট ইউনিয়নের গড়াকাটি গ্রামের মৃত হাছু মিয়ার ছেলে।

সোমবার (১০এপ্রিল) ভোররাতে উপজেলার বাদাঘাট ইউনিয়নের গড়াকাটি গ্রামের কাঁচা রাস্তার উপর হতে বিদেশি মদের চালানসহ তাকে আটক করে।

পুলিশের তথ্যসুত্রে জানাযায় সোমবার ভোররাতে গোপন সংবাদের ভিত্তিতে তাহিরপুর থানা পুলিশের এসআই জাহাঙ্গীর হোসেন এর নেতৃত্বে উপজেলার বাদাঘাট ইউনিয়নের গড়াকাটি গ্রামের কাঁচা রাস্তার উপর মাদক উদ্ধার ও বিশেষ অভিযান চালানোর সময়, পুলিশের উপস্থিতি টের পেয়ে দুইজন ব্যক্তি দৌড়ে পালানোর চেষ্টাকালে সঙ্গীয় অফিসার ও ফোর্সদের সহায়তায় মাদক ব্যবসায়ী জিয়াউর রহমান কে আটক করে।ওই সময় পালিয়ে যাওয়া অপর ব্যক্তি ফেলে রাখা হলুদ রংয়ের বস্তা হতে ৪৪বোতল অফিসার চয়েচ ও আটককৃত ব্যক্তির দেহ তল্লাশি করে ১ বোতল অফিসার চয়েচ মোট ৪৫ বোতল বিদেশি মদ উদ্ধার করে সাক্ষীদের উপস্থিতিতে জব্দ তালিকামুলে করা হয়।

পুলিশ জানায় আটককৃত আসামী কে প্রাথমিক জিজ্ঞাসাবাদে জানাযায় আটককৃত আসামী ও পালাতক আসামী উপজেলার বাদাঘাট ইউনিয়নের ঘড়াকাটা গ্রামের আফতাবউদ্দিন এর ছেলে মিলন মিয়া পরস্পর যোগসাজশে উদ্ধারকৃত বিদেশি মদ বিক্রয়ের উদ্দেশ্যে নিজ হেফাজতে রাখে বলে।

এ ব্যাপারে গ্রেফতারকৃত আসামীসহ পলাতক আসামির বিরুদ্ধে তাহিরপুর থানায় মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে একটি নিয়মিত মামলা রুজূ করে,গ্রেফতারকৃত আসামিকে পুলিশ স্কটের মাধ্যমে বিজ্ঞ আদালতে প্রেরণ করা হয়েছে এবং পলাতক আসামিকে গ্রেফতার করতে অভিযান অব্যাহত আছে।

আজকের বাংলাদেশhttps://www.ajkerbangladesh.com.bd/
আজকের বাংলাদেশ ডিজিটাল নিউজ পেপার এখন দেশ-বিদেশের সর্বশেষ খবর নিয়ে প্রতিদিন অনলাইনে । ব্রেকিং নিউজ, জাতীয়, আন্তর্জাতিক রিপোর্টিং, রাজনীতি, বিনোদন, খেলাধুলা আরও অন্যান্য সংবাদ বিভাগ । আমাদের হাত বাধা নেই, আমাদের চোখ খোলা আমরা বলতে পারি ।
RELATED ARTICLES
- Advertisment -

Most Popular

Recent Comments