সোমবার, এপ্রিল ২২, ২০২৪
Homeসারাবাংলাপাবনায় ২ দিনব্যাপী উই উদ্যোক্তা মেলা

পাবনায় ২ দিনব্যাপী উই উদ্যোক্তা মেলা

কামাল সিদ্দিকী: ঈদকে সামনে রেখে সব ধরণের ক্রেতার দৃষ্টি আকর্ষন করতে পাবনায় দু’দিনব্যাপী উদ্যোক্তা মেলা শুরু হয়েছে। জেলা শিল্পকলা একাডেমী চত্বরে উইমেন্স এন্ড ই-কমার্স (উই) উদ্যোক্তারা এই মেলার আয়োজন করে।

শনিবার বেলা ১১টায় উই পাবনা টিমের কো-অডিনেটর রীমা পারভীনের সভাপতিত্বে প্রধান ও বিশেষ অতিথি হিসেবে মেলার উদ্ধোধন করেন বিসিক শিল্প নগরির উপ-মহাব্যবস্থাপক মো: রফিকুল ইসলাম, এলজিআরডি’র সদর উপজেলা ব্যবস্থাপক শাম্মী আক্তার, মহিলা পরিষদের সভাপতি এড. কামরুন্নাহার জলি, সাংবাদিক ও উন্নয়ন কর্মি কামাল সিদ্দিকী।

মেলায় সকল ধরনের দেশীয় পোশাক, গহনা, ঐতিহ্যবাহী পণ্য ও রকমারি খাবারের আয়োজন নিয়ে ৩০টি স্টল স্থাপন করা হয়েছে। উই এর এ্যাসিটেন্ট কো-অডিনেটর উদ্যোক্তা ঐন্দ্রিলা ঘোষ জানান, দরিদ্র, মধ্যবিত্তসহ সব ধরনের ক্রেতাদের সাধ্যমত ক্রয় ক্ষমতা বিবেচনা করে ঈদ উপলক্ষে উদ্যোক্তাদের এই মেলার স্টলে নানা পন্যের সমাহার রাখা হয়েছে।

আজকের বাংলাদেশhttps://www.ajkerbangladesh.com.bd/
আজকের বাংলাদেশ ডিজিটাল নিউজ পেপার এখন দেশ-বিদেশের সর্বশেষ খবর নিয়ে প্রতিদিন অনলাইনে । ব্রেকিং নিউজ, জাতীয়, আন্তর্জাতিক রিপোর্টিং, রাজনীতি, বিনোদন, খেলাধুলা আরও অন্যান্য সংবাদ বিভাগ । আমাদের হাত বাধা নেই, আমাদের চোখ খোলা আমরা বলতে পারি ।
RELATED ARTICLES
- Advertisment -

Most Popular

Recent Comments